ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে বিএনপি নেতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে মামলা 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
ফেনীতে বিএনপি নেতার বিরুদ্ধে হত্যা চেষ্টার অভিযোগে মামলা 

ফেনী: ফেনীর দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনসহ ১০ বিরুদ্ধে হামলা, ভাঙচুর, লুটপাট ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা হয়েছে।  

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা লোকমানের আদালতে এ মামলা করেন একই উপজেলার মেহেদীপুর গ্রামের মো. স্বপন নামে এক ব্যক্তি।

 

মামলার অন্য আসামিরা হলেন- মো. মনসুর ভুঁইয়া, ইউসুফ, শাহীন, ইলিয়াস, মিজানুর রহমান, নাসির, জসীম উদ্দীন, আবুল কালাম ও মিলন। আদালত মামলাটি তদন্তের জন্য পিবিআইকে দায়িত্ব দেয়।  

মামলা সূত্রে জানা যায়, বুধবার রাতে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে অভিযুক্তরা দলবদ্ধ হয়ে লোহার রড, রামদা, চাপাতিসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে স্বপনকে হত্যার উদ্দেশ্যে বসতঘরে হামলা চালায়। এসময় তারা বাড়িঘর ভাঙচুর, স্বর্ণালঙ্কার লুট এবং নগদ ৩ লাখ টাকা নিয়ে যায়। এছাড়া বাদীর স্ত্রীকে শ্লীলতাহানী ও হত্যার উদ্দেশ্যে গুলি চালায় অভিযুক্তরা।  

এ ঘটনায় দাগনভূঞা থানায় মামলা করতে গেলে আসামিরা প্রভাবশালী হওয়ায় থানা মামলা গ্রহণে অস্বীকৃতি জানায় বলে অভিযোগ ভুক্তভোগী স্বপনের।  

এ বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত আকবর হোসেন বলেন, 'এ ধরনের অভিযোগ ভিত্তিহীন। প্রতি হিংসায় কারণে আমার নামে মামলা দায়ের করা হয়েছে। '

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা,সেপ্টেম্বর ৭, ২০২৪
এসএইচডি/এমএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।