ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বিছানায় মাল্টিপ্লাগে ফোন চার্জ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
বিছানায় মাল্টিপ্লাগে ফোন চার্জ, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চিকিৎসকের মৃত্যু

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তরিকুল ইসলাম নোমান (৪২) নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে ময়মনসিংহ নগরীর জমির মুন্সি লেন এলাকার নিজ বাসায় এই দুর্ঘটনা ঘটে।

ডাক্তার নোমান ময়মনসিংহ নগরীর মৃত তাহির উদ্দিনের ছেলে। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের অর্থোপেডিক বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন। তার স্ত্রীও একই হাসপাতালের চিকিৎসক।   

মমেক হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মোহাম্মদ মাইনুদ্দিন খান জানান, মৃত অবস্থায় পরিবারের লোকজন ডাক্তার নোমানকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। ঘটনাটি মর্মান্তিক। গতরাতেও তিনি হাসপাতালে কর্মরত ছিলেন।  

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, গতরাত ১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ওটি শেষ করে বাসায় ফিরেন ডা. নোমান। এ সময় পরিবারের সদস্যদের বিরক্ত না করে তিনি আলাদা রুমে ঘুমাতে যান। কিন্তু বিছানার পাশে রাখা মাল্টিপ্লাগে মোবাইল চার্জে রেখে ঘুমাতে গেলে হঠাৎ মোবাইল ফোনে আগুন ধরে ঘুমন্ত অবস্থায় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে পরিবারের লোকজন পোড়া গন্ধ পেয়ে নোমানের রুমে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, পরিবারের লোকদের অনাপত্তি পত্র নিয়ে মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।