ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে একজনকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
যাত্রাবাড়ীতে একজনকে কুপিয়ে হত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মীরহাজিরবাগ এলাকায় জাহাঙ্গীর হোসেন (৪৭) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (৭ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে পুলিশ।

রোববার (৬ অক্টোবর) রাতে মীরহাজিরবাগ নিজ বাসার সামনে এ ঘটনা ঘটে। মারাত্মক আহত অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাতে মৃত ঘোষণা করেন।

মৃত জাহাঙ্গীরের ভাতিজা মো. রুবেল জানান, মীরহাজিরবাগে তাদের নিজেদের বাড়ি। জাহাঙ্গীরের বাবার নাম মৃত ফজর আলী। জাহাঙ্গীর বেকার ছিল। তবে আওয়ামী লীগ কর্মী ছিল।

তিনি আরও জানান, রাতে মীরহাজিরবাগ বাসা থেকে কিছুটা অদূরে দোকানে গিয়েছিলেন জাহাঙ্গীর। সেখান থেকে বাসার সামনে আসলে তিন থেকে চারজন মুখোশ পরা মোটরসাইকেল যোগে এসে জাহাঙ্গীরকে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। জানতে পেরে রাস্তা থেকে তুলে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসলে মারা যায়।  তবে কারা তাকে হত্যা করেছে এলাকায় গেলে জানতে পারবো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, যাত্রাবাড়ী এলাকা থেকে স্বজনরা ওই ব্যক্তিকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

স্বজনরা জানান, বাসার সামনে কে বা কারা তাকে কুপিয়েছে। তবে ওই তার শরীরের বিভিন্ন জায়গায় ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৪
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।