ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

চোর ধরে ফেলার পরদিন ছুরিকাঘাতে খুন হলেন নৈশপ্রহরী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
চোর ধরে ফেলার পরদিন ছুরিকাঘাতে খুন হলেন নৈশপ্রহরী

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরে ঢাকা উদ্যানে রবিউল ইসলাম (৩৫) নামে এক নৈশপ্রহরীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  

বৃহস্পতিবার (১০ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা উদ্যানের সি ব্লকের তিন নম্বর রোডে হামলার শিকার হন রবিউল।

পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  

তার বাড়ি নীলফামারীর জলঢাকা উপজেলার বালাগ্রামে। বর্তমানে স্ত্রী ও দুই সন্তান নিয়ে সি ব্লকের ২ নম্বর রোডের ২৬ নম্বর বাসায় থাকতেন তিনি।

উদ্যানটির সুপারভাইজার আব্দুল হান্নান জানান, গত তিন-চার বছর ধরে রবিউল উদ্যানের নৈশপ্রহরী হিসেবে চাকরি করছিলেন। বুধবার রাতে ওই এলাকার সন্ত্রাসী সুজন ওরফে ডিপজল একটি বাড়ি থেকে রড চুরি করছিলেন। তখন তাকে ধরে ফেলেন রবিউল। তবে রড রেখে তাকে ছেড়ে দেন তিনি। এর জের ধরে বৃহস্পতিবার রাতে যখন রবিউল ৩ নম্বর রোডের একটি গলিতে ডিউটিতে ছিলেন, তখন সুজনসহ দুজন ধারালো ছুরি দিয়ে তার বুকে আঘাত করে পালিয়ে যান। আহত রবিউলের চিৎকার শুনে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি দেখে সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক এ তথ্যের সত্রতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশ তদন্ত করছে।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
এজেডএস/এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।