ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের পূজামণ্ডপ পরিদর্শন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৪
খুলনায় ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদের পূজামণ্ডপ পরিদর্শন

খুলনা: যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় খুলনার গল্লামারী হরিচাঁদ ঠাকুর মন্দির এবং বাগমারা গোবিন্দ মন্দির পরিদর্শন করেন।

পূজামণ্ডপ ও মন্দির পরিদর্শনকালে উপদেষ্টা বলেন, ধর্মকে ব্যবহার করে অতীতে বিভিন্ন দল রাজনৈতিক ফায়দা তুলেছে।

বর্তমান অন্তর্বর্তী সরকার সনাতন ধর্মাবলম্বীদের কারও রাজনৈতিক হাতিয়ার হতে দেবে না।

তিনি আরও বলেন, ছাত্র-জনতার রক্তের নিবিময়ে যে স্বাধীনতা অর্জিত হয়েছে, সেখানে সকল ধর্মের মানুষ সৌহার্দ্যপূর্ণ পরিবেশে বসবাস করবে। উপদেষ্টা গতকাল চট্টগামের একটি পূজাম-পে সাংস্কৃতিক অনুষ্ঠানে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা এবং সাতক্ষীরার যশোরেশ^রী মন্দিরে সোনার মুকুট চুরি যাওয়া ঘটনা উল্লেখ করে বলেন, এরই মধ্যে প্রশাসন দোষীদের আটক করেছে এবং তাদেরকে বিচারের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে।

গল্লামারী হরিচাঁদ মন্দিরে সাংবাদিকরা শেখ আবু নাসের স্টেডিয়াম সংস্কার করে বিপিএলসহ বিভিন্ন টুর্নামেন্টের আয়োজনের ব্যপারে দৃষ্টি আকর্ষণ করলে ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ বলেন, শুধু আবু নাসের স্টেডিয়াম নয়, দেশের সব স্টেডিয়াম খেলার উপযোগী করে খেলাধুলার পরিবেশ ফিরিয়ে আনা হবে।

এ সময় খুলনা জেলা প্রশাসক মোহাম্মদ সাইফুল ইসলাম, পুলিশ সুপার টি, এম, মোশাররফ হোসেন, মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার মোঃ মনিরুজ্জামান, খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল, সিনিয়র সাংবাদিক শেখ দিদারুল আলম, মহানগর পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার মুন্ডু, প্রশাসনের কর্মকর্তাসহ মন্দির কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া সাতক্ষীরা যাওয়ার পথে খুলনার দুইটি পূজামন্ডপ পরিদর্শন করেন। শনিবার (১২ অক্টোবর) তিনি সাতক্ষীরার কয়েকটি উপজেলার পূজামন্ডপ পরিদর্শন ও মতবিনিময় করবেন।

বাংলাদেশ সময়: ২৩৩৮ ঘণ্টা, অক্টোবর ১১ , ২০২৪
এমআরএম/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।