ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪৩১, ১৭ অক্টোবর ২০২৪, ১৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে ২৯ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
যাত্রাবাড়ীতে ২৯ কেজি গাঁজাসহ নারী গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীএলাকা থেকে ২৯ কেজি গাঁজাসহ বেবি আক্তার (৪৫) নামে এক নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা-ওয়ারী বিভাগের ডেমরা জোনাল টিম। এ সময় মাদক বিক্রির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে যাত্রাবাড়ীর মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে ওই নারীকে গ্রেপ্তার করে ডেমরা জোনাল টিম।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, কয়েকজন মাদক কারবারি কুমিল্লা থেকে গাঁজা সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল মেডিকেলের ইউটার্নে অবস্থান করছেন। এমন সংবাদের ভিত্তিতে ওই স্থানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় নারী মাদক কারবারি বেবি আক্তারকে ২৯ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার বেবি আক্তার জানান, তিনি দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকার গাঁজা ব্যবসায়ীদের কাছ থেকে স্বল্পমূল্যে গাঁজা কিনে কৌশলে বাসযোগে ঢাকায় বিক্রির জন্য নিয়ে আসতেন।

বুধবার দুপুরে বেবি আক্তার বস্তাবর্তি গাঁজার চালান নিয়ে বাস থেকে নেমে রাজধানীর গাঁজা ব্যবসায়ীদের কাছে বিক্রির জন্য মাতুয়াইল এলাকায় অবস্থান করছিলেন। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২৪১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৪
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।