ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

সংবাদ প্রকাশের পর তরমুজের বাজারে অভিযান, জরিমানা আদায়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২২
সংবাদ প্রকাশের পর তরমুজের বাজারে অভিযান, জরিমানা আদায়

মানিকগঞ্জ: দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমে ‘মানিকগঞ্জে তরমুজ বিক্রি পাইকারিতে পিস, খুচরায় কেজি দর’ এই শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ার পর  জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৫ ব্যবসায়ীকে জরিমানা করেছেন।

সোমবার (৪ এপ্রিল) বিকেলে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেল অভিযান পরিচালনার বিষয়টি নিশ্চিত করেন।

জরিমানাকৃত প্রতিষ্ঠানগুলো হলো- বাটভাউর কাচামালের আড়ৎ ও মানিকগঞ্জ বাসস্ট্যান্ড বাজারে দিদার ফল ভাণ্ডারকে ২০০০, আল্লাহর দান ফল ভাণ্ডারকে ২০০০, বিশ্বজিৎ ফল ভাণ্ডারকে ২০০০ টাকা, সোহাগ ফল ভাণ্ডারকে ২০০০ এবং সালাম ফল ভাণ্ডারকে ২০০০ টাকা।

তিনি আরো বলেন, ভাটবাউর কাচা মালের আড়ৎ এ মৌসুমী ফল তরমুজ ব্যবসায়ীদের প্রতিষ্ঠানে অভিযান পরিচালনায় ক্রয় রশিদ সংরক্ষণ না করে অধিক মূল্যে তরমুজ বিক্রয় করা, মূল্য তালিকা প্রদর্শন না করে ইচ্ছে মতো দাম হাকানো ইত্যাদি অনিয়মের দায়ে পাঁচ ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭০৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।