ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

পল্লবীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ১২, ২০২২
পল্লবীতে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৭

ঢাকা: রাজধানীর মিরপুর পল্লবীতে একটি মাইক্রোবাস থামিয়ে ৫০ কেজি গাঁজাসহ সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।  

গ্রেফতাররা হলেন- মো. জাকির হোসেন (৩৩), আল-আমিন (৩৫), মো. ফারুক মিয়া (৩৮), মো. শাহিন মিয়া (৪০), মো. নজরুল ইসলাম রোকন (২৬), মো. শাহ আলম (২৬) ও মো. আব্দুল মান্নান মিয়া (৩৯)।

 

রোববার (১২ জুন) পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পারভেজ ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।  

তিনি জানান, শনিবার (১১ জুন) দিনগত রাতে মিরপুর পল্লবী উত্তর কালশী ইসিবি রোড শতক ফুয়েল স্টেশনের সামনে একটি কালো রংয়ের মাইক্রোবাস থামানো হয়। এ সময় তল্লাশি চালিয়ে মাইক্রোবাসের ভেতর থেকে কসটেপ দিয়ে মোড়ানো প্যাকেট থেকে ৫০ কেজি গাঁজাসহ ওই সাতজনকে গ্রেফতার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে চেকপোস্ট বসিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতারদের কাছ থেকে প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন জায়গা থেকে তারা চক্রের অন্যান্য সদস্যদের সহায়তায় পাইকারিভাবে মাদকদ্রব্যের চালান ঢাকায় নিয়ে আসে। তারপর তারা খুচরা মাদকবিক্রেতাদের কাছে সেটা বিক্রি করতো। পল্লবী থানায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, জুন ১২, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।