ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

স্কুল থেকে ফেরার পথে শিক্ষার্থীকে অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
স্কুল থেকে ফেরার পথে শিক্ষার্থীকে অপহরণ

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে অপহরণের অভিযোগ উঠেছে। প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় জীবন মিয়া নামে স্থানীয় এক যুবক তাকে অপহরণ করেছে বলে ওই স্কুল শিক্ষার্থীর পরিবার দাবি করেছে।

সোমবার (২২ আগস্ট) দুপুরে এ ঘটনায় রায়পুরা থানায় অভিযোগ দায়ের করেছেন অপহৃত শিক্ষার্থীর বাবা। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে।

অপহরণে অভিযুক্ত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। অপহৃত এমএফ আইডিয়াল মডেল হাইস্কুলের ছাত্রী।

অপহৃত ওই স্কুলছাত্রীর পরিবাররের অভিযোগ, স্কুলে যাওয়া আসার সময় বখাটে জীবন প্রায়ই রাস্তা আটকে তাদের সন্তানকে উত্ত্যক্ত করতো। বিষয়টি একাধিকবার জীবনের পরিবারকে জানানো হয়। কিন্তু তারা কোনো ব্যবস্থা নেয়নি। রোববার  বিকেলে স্কুল থেকে ফেরার পথে রায়পুরার লোচনপুর এলাকা থেকে জীবন ও তার চার সহযোগী একটি সাদা প্রাইভেটকারে করে জোরপূর্বক শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়। পরে মেয়েকে না পেয়ে চারপাশে খোঁজ করতে থাকে অপহৃত স্কুলছাত্রীর পরিবার। বিষয়টি অবগত হয়ে সোমবার দুপুরে জীবন মিয়াকে প্রধান আসামি করে রায়পুরা থানায় মামলা দায়ের করেন।

এমএফ আইডিয়াল মডেল হাইস্কুলে প্রধান শিক্ষক বিপ্লব মিয়া বলেন, স্কুল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ঘটনাটি ঘটেছে। ওই সময় শিক্ষার্থীর সঙ্গে তার বান্ধবীরাও ছিল। বান্ধবীরা জানিয়েছে, জীবন নামে এক ব্যক্তি ওই শিক্ষার্থীকে একটি প্রাইভেটকারে জোর করে তুলে নিয়ে গেছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার ও থানাকে অবহিত করা হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জীবন মিয়ার এক বন্ধুকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে তদন্ত করছে পুলিশ। অচিরেই মেয়েটিকে উদ্ধারসহ রহস্যের জট খুলবে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।