ঢাকা, শুক্রবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

মধ্যরাতে মহাসড়কে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৬ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
মধ্যরাতে মহাসড়কে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই!

সাভার (ঢাকা): সাভার পৌরসভা এলাকার ওষুধ কিনতে যাওয়ার পথে মধ্যরাতে মহাসড়কে আরোহীকে ছুরিকাঘাত করে মোটরসাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় মোবারক হোসেন পলাশ নামের একজন আহত হয়েছেন।

শনিবার (০৫ অক্টোবর) সন্ধ্যায় অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল আহমেদ।  

এর আগে শুক্রবার (০৪ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আজ বিকেলে সাভার মডেল থানায় একটি অভিযোগ করেছেন ভুক্তভোগী মেহেদী হাসান।

ভুক্তভোগী মোবারক হোসেন পলাশ সাভারের দক্ষিণপাড়া এলাকার মহিউদ্দিনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রাতে ওষুধ কেনার জন্য মেহেদী হাসান ও তার বন্ধু মোবারক হোসেন পলাশ মোটরসাইকেল যোগে সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় যায়। কোথাও ওষুধের দোকান খোলা না পেয়ে বাসস্ট্যান্ডটির মোল্লা হোটেলের সামনে গিয়ে দাঁড়ায়। এসময় তারা দেখতে পায় ৫-৭ জন ব্যক্তি ছুরি, সুইচ গিয়ার ও চাকু দিয়ে বিভিন্ন মানুষকে ভয় দেখাচ্ছে। পরে সেখানের পরিস্থিতি খারাপ দেখে মোটরসাইকেলে উঠে চলে যেতে চাইলে সেই অস্ত্রধারী ব্যক্তিরা তাদের উপর হামলা করে। এতে মোবারক হোসেন পলাশের গলায় ছুরির আঘাত লাগে। এসময় সুযোগ বুঝে অস্ত্রধারীরা মোটরসাইকেল নিয়ে চলে যায়।

ভুক্তভোগী মোহেদি হাসান বলেন, আমরা ওষুধ কেনার জন্য গিয়েছিলাম। হঠাৎ দেখি কয়েকজন ছেলে ছুরি দিয়ে মানুষদের ভয় দেখাচ্ছে। তাই সেখান থেকে চলে যেতে চাইছিলাম। গাড়িটা (মোটরসাইকেল) স্ট্রার্ট দেওয়া মাত্র আমাদের উপর তারা হামলা চালায়। পরে গাড়িটা নিয়ে যায়। শুনতে পেরেছি তারা মোল্লা হোটেলেও ভাঙচুর করে টাকা নিয়ে গেছে৷

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল আহমেদ বলেন, আমরা অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে গিয়েছিলাম। তদন্ত করা হচ্ছে। দুর্বৃত্তদের চিহ্নত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এসএফ/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।