ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

সিলেট মহানগর বিএনপির অবস্থান কর্মসূচি আজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১০ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
সিলেট মহানগর বিএনপির অবস্থান কর্মসূচি আজ

সিলেট: বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্বঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে সারা দেশের ন্যায় সিলেটেও বিএনপির পৃথক অবস্থান কর্মসূচির আয়োজন করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বেলা ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নগরীর মদীনা মার্কেট, যতরপুর পয়েন্ট ও উপশহর এবিসি পয়েন্টে পৃথক অবস্থান কর্মসূচি পালন করা হবে।

কর্মসূচি উপলক্ষে নগরীর ২৭টি ওয়ার্ডকে পৃথক তিন জোনে ভাগ করে তিনটি স্থান নির্ধারণ করা হয়েছে। ১নং জোন মদীনা মার্কেট এলাকায় ১ থেকে ৯নং ওয়ার্ড, ২নং জোন যতরপুর পয়েন্ট (আগ্রা কমিউনিটি সেন্টার সংলগ্ন) ১০ থেকে ১৮নং ওয়ার্ড ও ৩নং জোন উপশর এবিসি পয়েন্টে ১৯ থেকে ২৭নং ওয়ার্ডে অবস্থান কর্মসূচি পালন করা হবে। পৃথক কর্মসূচিতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত থাকবেন।

কর্মসূচি সফল করতে মহানগরের ২৭টি ওয়ার্ড বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী।

বাংলাদেশ সময়: ১০১০ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২৩
এনইউ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

রাজনীতি এর সর্বশেষ