ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

আ. লীগের শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আ. লীগের শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় অংশ নিতে জড়ো হচ্ছেন দলটির নেতাকর্মীরা।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুর থেকেই রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনের আশেপাশে জড়ো হতে শুরু করেন তারা।

 

আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক হুমায়ূন কবির।

সরেজমিনে দেখা গেছে, আওয়ামী লীগের সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে শোভাযাত্রার শুরুর স্থলে সমবেত হচ্ছেন। মৎস্যজীবী লীগ, মহিলা লীগ, কৃষকলীগের নেতাকর্মীরা ইতোমধ্যে উপস্থিত হয়েছেন। শোভাযাত্রার সম্মুখ স্থলের জন্য প্রস্তুত করা হয়েছে ২০টি ঘোড়ার গাড়ির বহর।

শোভাযাত্রার যোগ দিতে আসা মৎস্যজীবী লীগের কর্মী আবুল হোসেন বাংলানিউজকে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। নির্বাচন এলেই বিএনপি ষড়যন্ত্র করে। তার প্রতিবাদে আমরা শোভাযাত্রায় অংশ নিতে এসেছি।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসকেবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।