ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

ডেঙ্গুতে প্রাণ গেল আওয়ামী লীগ নেতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
ডেঙ্গুতে প্রাণ গেল আওয়ামী লীগ নেতার

পাবনা: ডেঙ্গু আক্রান্ত হয়ে পাবনার ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খন্দকার ইব্রাহিম হোসেন হেলাল (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ইব্রাহিম হোসেন হেলাল উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুরের আফতাব উদ্দিন খন্দকারের ছেলে। তিনি কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।  

তিনি বাংলাদেশ শিক্ষক সমিতি আঞ্চলিক শাখার (পাবনা-সিরাজগঞ্জ) সাধারণ সম্পাদক ছিলেন।  

দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. সানাউল্লাহ জানান, কয়েকদিন আগে ক্যান্সারে আক্রান্ত স্ত্রীর চিকিৎসার জন্য ঢাকায় অবস্থানকালে ইব্রাহিম হোসেন হেলালের ডেঙ্গু শনাক্ত হয়। কিন্তু তিনি বিষয়টি আমলে নেননি। গত তিন/চারদিন আগে বাড়ি আসেন তিনি। শুক্রবার ঢাকায় যাওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই বৃহস্পতিবার সকালে হঠাৎ ইব্রাহিম হোসেন হেলাল জ্বরে আক্রান্ত হন। পরে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরীক্ষা করার পর ডেঙ্গু শনাক্ত হলে চিকিৎসক জরুরি ভিত্তিতে তাকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।  

পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল ১০টায় কালিকাপুর আব্দুল জব্বার খান স্মৃতি উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে আজমপুর কবরস্থানে দাফন করা হবে।  
পাবনার সিভিল সার্জন মো. শহিদুল্লাহ দেওয়ান সত্যতা নিশ্চিত করেছেন।  

বাংলাদেশ সময়: ১৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২৩
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।