ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

শেখ হাসিনা আছেন বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
শেখ হাসিনা আছেন বলেই বঙ্গবন্ধুর হত্যার বিচার হয়েছে 

ঢাকা: আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, বাংলাদেশে শেখ হাসিনা বাঙালি জাতির জন্য আশীর্বাদ। শেখ হাসিনা এসেছিলেন বলেই যুদ্ধাপরাধী ও বঙ্গবন্ধু হত্যার বিচার করতে পেরেছি।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপনে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে এ কথা বলেন এসএম কামাল হোসেন।  

দেশের উন্নয়নে শেখ হাসিনার অবদানের কথা উল্লেখ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন বলেন, শেখ হাসিনা এসেছিলেন বলেই পদ্মাসেতু ও মেট্রোরেল হয়েছে, আজকে কর্ণফুলী টানেলসহ শত শত উন্নয়ন প্রকল্প চলছে দেশে।  

তিনি বলেন, বঙ্গবন্ধুর প্রতিটি স্বপ্ন, বঙ্গবন্ধু যা যা বলেছেন তা বাস্তবায়ন করেছেন তার কন্যা শেখ হাসিনা। ২০৪১ সালের মধ্যে জ্ঞানভিত্তিক, বিজ্ঞানভিত্তিক, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে পরিকল্পনা গ্রহণ করেছেন শেখ হাসিনা। ফ্রান্সের প্রেসিডেন্ট বলে গেছেন, স্মার্ট বাংলাদেশ গড়ার ক্ষেত্রে বাংলাদেশের প্রধানমন্ত্রীর পক্ষে থাকবেন তিনি। এটি শেখ হাসিনার পার্সোনাল ডিপ্লোমেসির কারণে হয়েছে।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী। আলোচনা সভা সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উন্ম কুলছুম স্মৃতি।  

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০২৩
এনবি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।