ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকের পর যা জানালেন জি এম কাদের

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকের পর যা জানালেন জি এম কাদের

ঢাকা: নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে চলমান অবরোধ ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা নিয়ে উত্তপ্ত রাজনীতির মাঠ।  

এমন আবহে দেশের প্রধান রাজনৈতিক দলগুলোকে যুক্তরাষ্ট্রের দেওয়া চিঠি রাজনৈতিক অঙ্গনের উত্তেজনা আরও বাড়িয়ে দিয়েছে।

এমন পরিস্থিতিতের মধ্যেই মঙ্গলবার (১৪ নভেম্বর) রাতে বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।

মঙ্গলবার (১৪ নভেম্বর) রাত ৮টায় বঙ্গভবনে প্রবেশ করেন জি এম কাদের। রাত ৯টার পর তিনি বঙ্গভবন থেকে বেরিয়ে যান। প্রায় ৪৫ মিনিট রাষ্ট্রপতির সঙ্গে বৈঠক করেছেন তিনি।

তফসিল ঘোষণার আগমুহূর্তে রাষ্ট্রপতির সঙ্গে জাপা চেয়ারম্যানের সাক্ষাৎ নিয়ে রাজনৈতিক মহলে আলোচনা চলছে।  

তবে এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ ছিল বলে গণমাধ্যমকে জানিয়েছেন জি এম কাদের।  

সাক্ষাৎ শেষে এ বিষয়ে জাপা চেয়ারম্যান বলেন, ‘রাষ্ট্রপতি আমার পূর্ব পরিচিত। তিনি রাষ্ট্রপতি হওয়ার পর আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। এতদিন তার সঙ্গে দেখা করতে পারিনি। তাই আজ দেখা করতে গিয়েছি। এখানে অন্য কোনো বিষয় নেই। এটা শুধুই সৌজন্য সাক্ষাৎ। ’

আলোচনায় তফসিলের কোনো প্রসঙ্গে ছিল কিনা, এমন প্রশ্নের জবাবে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ‘নাহ, তফসিল বিষয়ে কিছু না। এসব বিষয়ে কোনো আলাপ হয়নি। ’

এরা আগে জাতীয় পার্টির মহাসচিব মজিবুল হক চুন্নু গণমাধ্যমকে বলেন, সাক্ষাৎটি রাজনৈতিক ছিল না। রাজনৈতিক বিষয় হলে মহাসচিব হিসেবে তিনি জানতেন।  

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।