ঢাকা, মঙ্গলবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

রাজনীতি

সাতক্ষীরার চারটি আসনে নৌকার প্রার্থী হলেন যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
সাতক্ষীরার চারটি আসনে নৌকার প্রার্থী হলেন যারা

সাতক্ষীরা: সাতক্ষীরার চারটি আসনের মধ্যে তিনটিতে নতুন প্রার্থীকে দলীয় মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ। এছাড়া অপরটিতে ২০১৪ ও ২০১৮ সালে নির্বাচিত সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হককে মনোনয়ন দেওয়া হয়েছে।

রোববার (২৬ নভেম্বর) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ঘোষিত তালিকা অনুযায়ী সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কলারোয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন।

সাতক্ষীরা-২ (সদর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।

সাতক্ষীরা-৩ (দেবহাটা-আশাশুনি ও কালিগঞ্জের আংশিক) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য ডা. আ ফ ম রুহুল হক।

এছাড়া সাতক্ষীরা-৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন।  

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।