ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

রাজনীতি

রাজেন্দ্র কলেজ মাঠে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা, উৎসবের আমেজ

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
রাজেন্দ্র কলেজ মাঠে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা, উৎসবের আমেজ রাজেন্দ্র কলেজ মাঠে নারী নেতাকর্মীরা জড়ো হয়েছেন

ফরিদপুর: নির্বাচনী জনসভায় যোগ দিতে বিকেলে ফরিদপুর আসছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে আয়োজিত এ নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন তিনি।

শেখ হাসিনার আগমন ঘিরে পুরো শহরে এখন উৎসবের আমেজ, গোটা শহরে সাজ সাজ রব।

জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জনসভায় যোগ দিতে মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল থেকে রাজেন্দ্র কলেজ মাঠে আসতে শুরু করেন নেতাকর্মীরা।

সকাল থেকে ঢাক-ঢোল, বাদ্যযন্ত্রের তালে নেচে-গেয়ে উৎসব করতে করতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে আসেন আওয়ামী লীগ নেতাকর্মী, সমর্থকেরা। দুপুর ১টা নাগাদ রাজেন্দ্র কলেজ মাঠে জড়ো হন বিপুল সংখ্যক আওয়ামী লীগ নেতাকর্মী ও সমর্থক।

নেতাকর্মী, আওয়ামী লীগ সমর্থকদের রঙিন পোশাক, মাথায় রঙিন ক্যাপ, হাতে লাল-সবুজ পতাকায় বর্ণিল সাজে সেজেছে রাজেন্দ্র কলেজ মাঠ।

সমাবেশ মাঠে নৌকার আদলে নির্মাণ করা হয়েছে মঞ্চ। কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।

২০ ডিসেম্বর সিলেটে হজরত শাহজালাল ও হজরত শাহ পরানের মাজার জিয়ারত এবং এরপর সিলেটের আলিয়া মাদরাসা মাঠে নির্বাচনী জনসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগ প্রধান।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১০২০ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২৪
এমইউএম/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।