ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

রাজনীতি

ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে বিএনপির ষড়যন্ত্র পণ্ড হয়ে যাবে: নানক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে বিএনপির ষড়যন্ত্র পণ্ড হয়ে যাবে: নানক

ঢাকা: নির্বাচনকে বাধাগ্রস্ত করা যাবে না বলে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনে দলটির মনোনীত প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি-জামায়াত গত ১৫ বছর ধরে সরকার উৎখাতের চেষ্টা করেছে। তবে দেশের জনগণ তাদের সঙ্গে নেই বলেই বারবার তারা ব্যর্থ হয়েছে।

৭ জানুয়ারি নির্বাচনকে সামনে রেখেও তারা ষড়যন্ত্র করছে। তবে বিএনপির নির্বাচন প্রতিহতের যে ষড়যন্ত্র তাও ব্যর্থ হবে। ভোটকেন্দ্রে জনগণের ঢেউয়ে তাদের ষড়যন্ত্র ভন্ডুল হয়ে যাবে।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) এক মতবিনিময় সভার শুরু আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। পরে ঢাকা-১৩ আসনে অবস্থিত সব এনজিও, ক্লাব ও সামাজিক সংগঠনের নেতাদের সঙ্গে মতবিনিময় করেন জাহাঙ্গীর কবির নানক।

তিনি বলেন, নির্বাচনপূর্ব যেসব সহিংসতা হচ্ছে তা যৎসামান্য। তবে কোনো ধরনের সহিংসতাই কাম্য নয়। তাই দলীয় নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান দলের নীতি-নির্ধারণী ফোরামের এ নেতা।

মোহাম্মদপুর সূচনা কমিটি সেন্টারে এ সভার আয়োজন করে ‘স্বপ্নপুরী কল্যাণ সংস্থা’ নামের একটি বেসরকারি সংগঠন। এ সময় একাধিক সংগঠনের নেতারা সভায় বক্তব্য রাখেন। এছাড়া সভায় বক্তব্যে রাখেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল প্রমুখ।

রাতে মোহাম্মদপুর বিহারী ক্যাম্পে বিহারী নেতাদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। সেখানে তিনি বিহারিদের নানা ধরনের সমস্যার কথা শোনেন এবং নির্বাচিত হলে এ সব সমস্যার সমাধানের আশ্বাস দেন।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২৪
এসকে/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।