ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের কমিটি বিলুপ্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, মে ৭, ২০২৪
ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের কমিটি বিলুপ্ত

ময়মনসিংহ: বিতর্কিত কর্মকাণ্ডের অভিযোগে ময়মনসিংহ জেলা যুব মহিলা লীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি আলেয়া সারোয়ার ডেইজি এবং সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই ঘোষণা করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী ময়মনসিংহ জেলা যুব মহিলালীগের আহ্বায়ক কমিটি বিলুপ্তি ঘোষণা করা হলো।

এর আগে গত ২ মে ঈশ্বরগঞ্জ উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক এবং জেলা যুব মহিলা লীগের সদস্য রানী মালার গোপন ভিডিও ভাইরাল করার ঘটনায় ময়মনসিংহের সাইবার ট্রাইবুনাল আদালতে একটি মামলা দায়ের হয়। ওই মামলায় জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক স্বপ্না খন্দকারকে প্রধান আসামি করে মোট ছয়জনকে আসামি করা হয়। পরে বিজ্ঞ আদালত মামলাটি দায়ের হলে বিচারক কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বাদির অভিযোগটি এফআইআর করার আদেশ দেন। এ নিয়ে সংগঠনটির ভেতরে-বাইরে তোলপাড় সৃষ্টি হয়।      

ওসি মো. মাঈন উদ্দিন বলেন, মঙ্গলবার সকালে আদালতের আদেশ হাতে পেয়ে মামলাটি এফআইআর হিসেবে নথিভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান ও মামলার তদন্ত কাজ চলছে।    

এদিকে গোপন ভিডিও ভাইরাল করার ঘটনায় গত ৬ মে ময়মনসিংহ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন  ভুক্তভোগী রানী মালা। এ সময় জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক স্বপ্না খন্দকারকে দায়ী করেন তিনি।    

সংবাদ সম্মেলনে রানী মালা বলেন, আমার মতো অনেক নারী স্বপ্না খন্দকারের ষড়যন্ত্র ও প্রতারণার শিকার। কিন্তু ভয়ে কেউ স্বপ্নার বিরুদ্ধে মুখ খুলতে চায় না। রাজনীতির আড়ালে এই ধরনের অপরাধের মাধ্যমে বিভিন্ন লোকদের জিম্মি করে টাকা হাতিয়ে নেওয়াই স্বপ্না খন্দকারের পেশা ও নেশা। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।  

তবে ঘটনার বিষয়ে জানতে চাইলে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও জেলা যুব মহিলা লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক স্বপ্না খন্দকারের বক্তব্য জানা যায়নি।

আরও পড়ুন: ভিডিও ভাইরাল: ময়মনসিংহে যুব মহিলা লীগ নেত্রীর নামে মামলা

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ৭, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।