ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

রাজনীতি

ডাসার উপজেলা ছাত্রলীগের পদও হারালেন আবেদ আলীর পুত্র সিয়াম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
ডাসার উপজেলা ছাত্রলীগের পদও হারালেন আবেদ আলীর পুত্র সিয়াম

মাদারীপুর: দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজে জড়িত থাকার অভিযোগে মাদারীপুর জেলার ডাসার উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে সোহানুর রহমান সিয়ামকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

জানা গেছে, বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) অধীন বিসিএসের ক্যাডার এবং নন-ক্যাডার নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন সিয়াম।

তিনি একই অভিযোগে গ্রেপ্তার আলোচিত ড্রাইভার সৈয়দ আবেদ আলী জীবনের ছেলে। আবেদ আলী সরকারি কর্মকমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যানের গাড়িচালক ছিলেন।

সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগবিষয়ক সম্পাদকের পদও হারিয়েছেন সৈয়দ সোহানুর রহমান সিয়াম। এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়েছে মাদারীপুরের ডাসার উপজেলা ছাত্রলীগ। তাকে ডাসার উপজেলা ছাত্রলীগ কমিটির সহ-সভাপতির পদ থেকেও স্থায়ীভাবে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার (৯ জুলাই) সকালে ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন ও সাধারণ সম্পাদক সৈয়দ অনিক হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এতে বলা হয়, সিয়ামকে ডাসার উপজেলা ছাত্রলীগ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।  

এতে আরও উল্লেখ করা হয়, সংগঠনের নীতি ও নৈতিকতা পরিপন্থী কর্মকাণ্ডে লিপ্ত থাকায় ডাসার উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সিদ্ধান্ত মোতাবেক সিয়ামকে ডাসার ছাত্রলীগের পদ থেকেও অব্যাহতি দেওয়া হলো।

অভিযোগ উঠেছে, আবেদ আলীর ছেলে সিয়াম একাধিক দামি গাড়ি ব্যবহার করেন। পড়েছেন ভারতের শিলং ও দেশের একটি ব্যয়বহুল বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, জুলাই ৯, ২০২৪
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।