ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

রাজনীতি

প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগ, ছাত্রলীগ নেতাকে অব্যাহতি

রাঙামাটি: সৌদি প্রবাসীর স্ত্রীকে অপহরণের অভিযোগে দায়ের করা মামলায় রাঙামাটির কাপ্তাই উপজেলার ওয়াগ্যা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জোবায়েদ হোসেন জাবেদকে তার পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১১জুলাই) দুপুরে কাপ্তাই উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি রণি হোসেন বলেন, বিষয়টি আমি জানি না। মামলা হয়ে থাকলে উপজেলা ছাত্রলীগকে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া আছে।

এর আগে গত ০৩ জুলাই সৌদিপ্রবাসী মিজানুর রহমানের স্ত্রী আইরিন সুলতানা রুপাকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর এলাকার একটি ব্যাংকের সামনে থেকে সাদা রঙের প্রাইভেটকারে করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ ওঠে ছাত্রলীগের সভাপতি জুবায়েদের বিরুদ্ধে। এ ঘটনায় ওইদিন প্রবাসী মিজান রাঙ্গুনিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে গ্রেপ্তার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ১১, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।