ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

রাজনীতি

রায়পুরে বিএনপির ৬ নেতা কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
রায়পুরে বিএনপির ৬ নেতা কারাগারে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে বিএনপি এবং অঙ্গ সংগঠনের ছয়জন নেতাকে আটক করেছে পুলিশ। পরে তাদের পুরোনো একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়।

বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।  

এর আগে বুধবার (১৭ জুলাই) রাতের বিভিন্ন সময়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আরিফ হোসেন মিস্টার, বিএনপি নেতা জুয়েল হোসেন, কেরোয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক জহিরুল আলম বাচ্চু, উত্তর চরবংশী ইউনিয়ন বিএনপি নেতা কবির হোসেন, বামনী ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর করিম ভূঁইয়া, উত্তর চর আবাবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম শামীম।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, রাতের আঁধারের পুলিশ বাড়িতে ঢুকে আমাদের নেতাকে আটক করেছে। তাদের নামে কোনো মামলা ছিল না। কিন্তু ২০২৩ সালের নভেম্বরের একটি মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

তিনি দাবি করেন, বর্তমান কোটা আন্দোলন প্রেক্ষাপটকে কেন্দ্র করে অহেতুক আমাদের নেতাদের আটক করেছে। দলের পক্ষ থেকে আমরা তীব্র নিন্দা জানাই। আটকদের মুক্তির দাবি জানাচ্ছি।

রায়পুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শামছুল আরেফিন বলেন, নিয়মিত মামলায় ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।