ঢাকা, বুধবার, ৩০ শ্রাবণ ১৪৩১, ১৪ আগস্ট ২০২৪, ০৮ সফর ১৪৪৬

রাজনীতি

সীমান্তে লোক জড়ো করে সংখ্যালঘু নির্যাতনের নাটক সাজানো হয়েছে: মির্জা ফখরুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
সীমান্তে লোক জড়ো করে সংখ্যালঘু নির্যাতনের নাটক সাজানো হয়েছে: মির্জা ফখরুল 

ঠাকুরগাঁও: ছাত্র-জনতার ত্যাগ ম্লান করতে সংখ্যালঘু নির্যাতনের অপপ্রচার চালানো হচ্ছে বলে মনে করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।  

বুধবার (১৪ আগস্ট) সকালে ঠাকুরগাঁও পৌর শহরের কালিবাড়ি এলাকায় নিজ বাসভবনে সংবাদকর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

তিনি দেশি-বিদেশি চক্র একসঙ্গে ছাত্র-জনতার ত্যাগ ধূলিসাৎ করতে মাইনরিটি (সংখ্যালঘু) নির্যাতনের কাহিনী বানাচ্ছে।  ৫ আগস্ট সরকার পতনের দিনে যা হয়েছে সেটি রাজনৈতিকভাবে হয়েছে- এটি কোনো ধরনের ধর্মীয় সমস্যা নয়।  তারপর যা হয়েছে, তাতে সেটিকে সংখ্যালঘু নির্যাতন হচ্ছে তা বলা যাবে না।  

মির্জা ফখরুল বলেন, একটি চক্র পরিকল্পিতভাবে এবং পতিত শাসকগোষ্ঠীর লোকেরা বিভিন্ন ঘটনার নাটক সাজিয়েছে। কয়েকদিন আগে বালিয়াডাঙ্গীতে ৩০০-৪০০ লোক একসঙ্গে জড়ো হয়েছে। আমি খোঁজ নিয়েছি- এটি একটি ড্রামা।  যদি আমাদের দলের কোনো লোকজনের সংখ্যালঘু নির্যাতনে সম্পৃক্ততা পাওয়া যায়, তাহলে প্রশাসনকে ব্যবস্থা নিতে বলা হয়েছে।  

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১২১৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।