ঢাকা, রবিবার, ১৬ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

সংকটকালে মানুষের পাশে আছে বিএনপি: আবদুল আউয়াল মিন্টু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
সংকটকালে মানুষের পাশে আছে বিএনপি: আবদুল আউয়াল মিন্টু

ফেনী: বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরেণ্য শিল্পোদ্যোক্তা আবদুল আউয়াল মিন্টু বলেছেন, দেশ সংকটময় মুহূর্তে দুর্ভোগের শিকার। সরকারও সাহায্য করতে পারছে না।

বিএনপি ও এর সহযোগী সংগঠন মানুষের পাশে আছে।

তিনি বলেন, দুর্ভোগের তুলনায় এটা কিছুই না। দুর্ভোগ না কমা পর্যন্ত দলের প্রতিটি কর্মী পাশে থাকবে। ত্রাণ যথেষ্ট নয়, তবু কার্যক্রম চালিয়ে যাবো।

শনিবার (৩১ আগস্ট) সকালে ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বন্যার্তদের মধ্যে উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে শহরের পাগলা মিয়া সড়কের আমেনা সিরাজ কনভেনশন হলে ৭০০ পরিবারকে উপহার বিতরণ করা হয়।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির সহ-প্রশিক্ষণ সম্পাদক রেহানা আক্তার রানু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন খান, ফেনী জেলা সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহ্বায়ক গাজী হাবিব উল্যাহ মানিক ও আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন প্রমুখ।

উপহার বিতরণ অনুষ্ঠানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ৩১, ২০২৪
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।