ঢাকা, শুক্রবার, ২২ ভাদ্র ১৪৩১, ০৬ সেপ্টেম্বর ২০২৪, ০২ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

ছাত্র আন্দোলনে নিহত সাতজনের পরিবারকে ১৪ লাখ টাকা দিল জামায়াত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০২৪
ছাত্র আন্দোলনে নিহত সাতজনের পরিবারকে ১৪ লাখ টাকা দিল জামায়াত

শরীয়তপুর: শরীয়তপুরে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত ৭ জনের সাত পরিবারকে ১৪ লাখ টাকা দিয়েছে জামায়াতে ইসলামী।  

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বেলা শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে মতবিনিময় ও দোয়া অনুষ্ঠানে জেলা জামায়াতে ইসলামীর পক্ষ থেকে এ অর্থ বিতরণ করা হয়।

জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আব্দুর রব হাসেমীর সভাপতিত্বে ও জেলা জামায়াতের নায়েবে আমির কেএম মকবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি মজলিসে শূরা সদস্য সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আজাদ।  

এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের দ্বিতীয় স্বাধীনতা। এ স্বাধীনতাকে নসাৎ করার জন্য একটি মহল গোপনে তৎপর হয়ে আছে, তাই আপনাদের সকলকে সচেতন থাকতে হবে। প্রয়োজনে জাতীয় ঐক্য গঠন করতে হবে। কোনো দখলদারের কাছে দেশকে ছেড়ে দেওয়া যাবে না। হত্যা, নির্যাতন, খুন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে। যারা খুনের সাথে জড়িত তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, গণ-অভ্যুত্থানের আন্দোলনে  নিহতদের পরিবারের জন্য জামায়াত ইসলাম কাজ করে যাবে। আহতদের চিকিৎসা খরচ দেওয়া হবে ইনশাআল্লাহ।  

এসময় বিশেষ অতিথি ছিলেন সাবেক জেলা আমির ও ফরিদপুর অঞ্চল সদস্য মাওলানা খলিলুর রহমান। আরও উপস্থিত ছিলেন জেলা মজলিসে শূরা সদস্য মাওলানা জাফর আহাম্মদ, জেলা জামাতে ইসলামীর সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী ইলিয়াসসহ জেলা ও উপজেলা জামায়াত ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দরা।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০২৪
এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।