ঢাকা, রবিবার, ২৪ ভাদ্র ১৪৩১, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৪ রবিউল আউয়াল ১৪৪৬

রাজনীতি

বিএনপির নাম জড়িয়ে হামলার নাটক সাজিয়েছেন হিরো আলম: বগুড়া বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২৪
বিএনপির নাম জড়িয়ে হামলার নাটক সাজিয়েছেন হিরো আলম: বগুড়া বিএনপি

বগুড়া: বিএনপির নাম জড়িয়ে হিরো আলম হামলার নাটক সাজিয়েছেন বলে দাবি করেছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা।  

রোববার (০৮ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে শহরের নবাববাড়ি রোডে দলীয় কার্যালয়ে আয়োজিত জরুরি এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বগুড়া জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা বলেন, কোর্ট চত্বরে হিরো আলমের ওপর হামলার ঘটনায় বিএনপি তীব্র নিন্দা জানায়। একই সঙ্গে হিরো আলম এ ঘটনায় বিএনপিকে জড়িত করেছেন, সেটির আমরা তীব্র প্রতিবাদ জানাচ্ছি। বিএনপির কোনো নেতাকর্মী এর সঙ্গে জড়িত নন। ষড়যন্ত্রকারীরা বিএনপির সুনাম নষ্ট করার চেষ্টা করছে। সব জায়গায় বিএনপিকে দোষারোপ করা হচ্ছে। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বারবার হুঁশিয়ারি দিয়েছেন যে দখলবাজি, চাঁদাবাজি কোনোভাবেই দল মেনে নেবে না।

আরও পড়ুন: আদালত চত্বরে হিরো আলমকে মারধর, কান ধরে উঠবস

তিনি আরও বলেন, হিরো আলম না জেনেই দোষারোপ করেছেন। আমাদের দলের সম্মানহানি করার চেষ্টা করেছেন। তিনি যদি প্রমাণ করতে পারেন, এ ঘটনায় বিএনপির কোনো নেতাকর্মী জড়িত, তাহলে আমরা তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা নেব। কিন্তু হিরো আলম যদি প্রমাণ করতে না পারেন, তাহলে বিএনপির কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে। আর সেটা না করলে তার বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি আমাদের প্রতিদ্বন্দ্বী ও প্রতিপক্ষ নন।  

সংবাদ সম্মেলনে বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, কেন্দীয় সদস্য জয়নাল আবেদীন চান, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ফজলুল বারী তালুকদার বেলাল, সহ-সভাপতি হামিদুল হক চৌধুরী হিরু, মাফতুন আহমেদ খান রুবেল, অ্যাডভোকেট আব্দুল বাসেদ, সাংগঠনিক সম্পাদক শহিদ উন নবী, কেএম খায়রুল বাশার, যুগ্ম সম্পাদক শেখ তাহাউদ্দিন নাইম, কোষাধ্যক্ষ শাহাদত হোসেন, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট হুমায়ুন কবিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে, বগুড়া আদালত চত্বরে আলোচিত কন্টেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম হামলার শিকার হন। হিরো আলমের দাবি, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে নিয়ে কটূক্তির অভিযোগ এনে কয়েকজন যুবক তাকে মারধর করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।