ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

মানিকগঞ্জে পৌর আ.লীগের সাবেক সভাপতি সালাম গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
মানিকগঞ্জে পৌর আ.লীগের সাবেক সভাপতি সালাম গ্রেপ্তার

মানিকগঞ্জ: মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি হাজী আব্দুস সালামকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরের দিকে আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার।

 

এর আগে রোববার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিক্তিতে শহরের পোড়রা এলাকায় আশা টাওয়ারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সরকার বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের সময় গত ৪ আগস্ট বিকেলে মানিকগঞ্জ শহরের শহীদ রফিক সড়কে জেলা বিএনপির কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ করে ক্ষমতাচ্যুত আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতারা। এ ঘটনায় জেলা জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট মুরাদ হোসেন গত ২৫ সেপ্টেম্বর মানিকগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুস সালামসহ ৯১ জনের নাম উল্লেখ সহ ১৫০ জনকে অজ্ঞাক আসামি করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আওয়ামী লীগের নেতা আব্দুস সালাম ৭২ নম্বর আসামি।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকদার বলেন, আব্দুস সালামের বিরুদ্ধে বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুর এবং অগ্নিসংযোগের মামলা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪৫২ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।