ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

প্রবাসে বাংলাদেশ

কানাডায় চট্টগ্রাম সমিতির মিলনমেলা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
কানাডায় চট্টগ্রাম সমিতির মিলনমেলা

কানাডার প্রবীণ সংগঠন বৃহত্তর চট্টগ্রাম সমিতি কুইবেক কানাডার বার্ষিক বনভোজন ও চাটগাঁইয়া মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৪ জুলাই) কুইবেক প্রদেশের ট্রয়েস নদীর তীরে উৎসবমুখর পরিবেশে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সমিতির সভাপতি মো. ইলিয়াস এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আল আমিন সিকদারের সঞ্চালনায় দিনব্যাপী অনুষ্ঠান সূচিতে ছিলো দেবপ্রিয়া কর রুমা ও অন্যান্য শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রবীণ সদস্য মোহাম্মদ আলী জিন্নাহ এর তত্ত্বাবধানে ছিলো নারী ও শিশুদের জন্য বিভিন্ন ধরনের গেমস ও জয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার। র‌্যাফেল ড্র পরিচালনা করেন সমিতির সাবেক সভাপতি ইঞ্জি. এ হেলাল।

বনভোজনের খাবারের মেনুতে ছিলো চট্টগ্রামে ঐতিহ্যবাহী মেজবানি গরুর মাংস, চিংড়ি, চিকেন তান্দুরী, ডাল খাসি, সালাত আর রসগোল্লা আর ফিন্নী।

স্বাগত বক্তব্য দেন সমিতির সদ্য সাবেক সভাপতি আবু ইউনুস সুজন।

অনুষ্ঠানমালার সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আ স ম ইসমাইল, বীর মুক্তিযোদ্ধা মো. ইয়াকুব, মো. আবুল কালাম, মো. জাকির চৌধুরী, আফসার উদ্দিন চৌধুরী, দিদারুল মোস্তফা, মো. নুরুল আবসার, মোহাম্মদ আলী, নিজাম উদ্দিন চৌধুরী, সুশান্ত বড়ুয়া, কাইসুল হক, কাজী সোয়েব, আরাফাত হোসেন, এম শহিদ, মোস্তফা কামাল, মো. ফরহাদ ইমরান, মো. ইফতিয়ার সাজু ও মো. ইমতিয়াজ রাজু।  

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৪
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।