ঢাকা, শুক্রবার, ১১ শ্রাবণ ১৪৩১, ২৬ জুলাই ২০২৪, ১৯ মহররম ১৪৪৬

খেলা

র‌্যাংকিং রাউন্ডে ৪৫তম সাগর

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
র‌্যাংকিং রাউন্ডে ৪৫তম সাগর

বাংলাদেশ থেকে এবারের অলিম্পিকে অংশ নিচ্ছেন পাঁচ জন অ্যাথলেট। এরমধ্যে আর্চার সাগর ইসলামই একমাত্র সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছেন।

তার দিকেই সবার নজর। তবে বাস্তবতার নিরিখে সাগর ইসলাম অলিম্পিকের পদক জয় করবেন এমন স্বপ্ন দেখেন খুব কম মানুষই। আজ অলিম্পিকের আর্চারি ইভেন্টের র‌্যাংকিং রাউন্ডের খেলা হয়েছে। যেখানে ৬৫২ স্কোর করে ৪৫তম হয়েছেন সাগর।

আগামী ৩০ জুলাই এলিমিনেশন রাউন্ডে খেলবেন সাগর ইসলাম। বাস্তবতার নিরিখে অলিম্পিকের স্বপ্ন অবাস্তব মনে হলেও সাগরের মনে রয়েছে প্রবল আত্মবিশ্বাস।  

অলিম্পিকে খেলতে যাওয়ার আগে সাগর বলেছিলেন, ‘বাস্তবতার বিচারে পদক জয় কঠিন। তবে আমি পদক জয়ের জন্যই খেলব। কারণ আমি যাদের হারিয়ে অলিম্পিকে খেলার টিকেট পেয়েছি তারা সকলেই বিশ্বমানের খেলোয়াড়। তাদের বিপক্ষেই আমার খেলতে হবে আলিম্পিকে। ’ 

প্যারিসে কিছুটা অসুস্থ হয়েছিলেন সাগর। তিনদিন আগে থেকে সাগরের ঘাড়ে সমস্যা ছিল। থেরাপি চলেছে। সুস্থ অনুভব করায় খেলতে নেমেছেন তিনি। আগামীকাল অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের পতকা বহন করবেন সাগর ইসলাম।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, জুলাই ২৫, ২০২৪
এআর/এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।