ঢাকা, বুধবার, ১৬ আশ্বিন ১৪৩১, ০২ অক্টোবর ২০২৪, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

আজ থেকে শুরু হচ্ছে সার্চ কমিটির মতবিনিময় সভা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১, ২০২৪
আজ থেকে শুরু হচ্ছে সার্চ কমিটির মতবিনিময় সভা

ক্রীড়াঙ্গন সংস্কারের জন্য বর্তমান সরকার একটি সার্চ কমিটি গঠন করেছেন। সেই সার্চ কমিটি দায়িত্ব নেয়ার পর আজ থেকে শুরু হচ্ছে তাদের আনুষ্ঠানিক মতবিনিময় সভা।

প্রতিদিন তিনটি করে ফেডারেশনের সঙ্গে মতবিনিময় করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। এমনটাই জানা গেছে ক্রীড়া পরিষদ সূত্রের মাধ্যমে।

মঙ্গলবার মতবিনিময় শুরু হবে বাংলাদেশ হকি ফেডারেশন দিয়ে, চলবে বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত। এভাবে এক ঘণ্টা করে মতবিনিময়ের সূচি নির্ধারণ করা আছে বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারেশন ও বাংলাদেশ দাবা ফেডারেশন।

এভাবে বুধবার বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন, বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশন, বাংলাদেশ কাবাডি ফেডারেশন এবং বৃহস্পতিবার বাংলাদেশ টেনিস ফেডারেশন, বাংলাদেশ ফেন্সিং ফেডারেশন ও বাংলাদেশ ব্রিজ ফেডারেশনের সঙ্গে মতবিনিময় করবে সার্চ কমিটি।

মতবিনিময়ে আমন্ত্রণ জানানো হয়েছে দুইজন করে কর্মকর্তা, একজন কোচ বা বিশেষজ্ঞ, চারজন করে জাতীয় দলের খেলোয়াড়, প্রবীণ সংগঠক। প্রতি ফেডারেশনের চারজন করে সাবেক কর্মকর্তা ডেকেছে জাতীয় ক্রীড়া পরিষদ। সাবেক চারজন করে খেলোয়াড় ডাকা হয়েছে। যেখানে শর্ত দেওয়া হয়েছে কমপক্ষে প্রিমিয়ার ডিভিশনে খেলার অভিজ্ঞতা থাকতে হবে। সাবেক দুইজন করে কোচ, রেফারি ও আম্পায়ারকেও ডাকা হয়েছে এই মতবিনিময় সভায়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ০১, ২০২৪
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।