ঢাকা, শুক্রবার, ১ ভাদ্র ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

খেলা

রাঙামাটিতে সদর উপজেলা আন্ত:ইউনিয়ন ফুটবল-হ্যান্ডবলের উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
রাঙামাটিতে সদর উপজেলা আন্ত:ইউনিয়ন ফুটবল-হ্যান্ডবলের উদ্বোধন

রাঙামাটি: স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রাঙামাটি সদর উপজেলা আন্ত: ইউনিয়ন ফুটবল (বালক) ও হ্যান্ডবল (বালিকা) অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৩ মার্চ) সকালে রাঙামাটি সদর উপজেলা প্রশাসনের আয়োজনে রাঙামাটি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রধান অতিথি থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন-রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান।

রাঙামাটি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা বিনতে আমিন এর সভাপতিত্বে এবং সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. হান্নান এর সঞ্চালনায় এসময় রাঙামাটি সদর উপজেলার পুরুষ ভাইস চেয়ারম্যান দূর্গেশর চাকমা, নারী ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজমসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তা এবং প্রতিযোগিতায় অংশ নেওয়া খেলোয়ারবৃন্দরা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনূর্ধ্ব-১৬ ফুটবল খেলায় সাপছড়ি ইউনিয়ন বনাম বন্ধুকভাঙা ইউনিয়ন মুখোমুখি হয়।

এবারের টুর্নামেন্টে অনূর্ধ্ব-১৬ বালক ফুটবল খেলায় ৬টি ইউনিয়ন এবং হ্যান্ডবল বালিকা অনূর্ধ্ব-১৬ টুর্নামেন্টে ৪টি দল অংশ নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।