ঢাকা, বৃহস্পতিবার, ১৫ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

অপার মহিমার রমজান

চবি যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাইর ইফতার মাহফিল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
চবি যোগাযোগ ও সাংবাদিকতা অ্যালামনাইর ইফতার মাহফিল

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (সিইউসিএজেএএ)-ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।   শনিবার (১লা এপ্রিল) বিকেল সাড়ে পাঁচটায় নগরীর জিইসি মোড়স্থ বনজৌর রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার, চট্টগ্রাম জেলা প্রশাসক ও চবির সাবেক শিক্ষার্থী আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

আরও উপািস্থত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি ও প্যাসিফিক জিন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোহাম্মদ তানভীর, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি সালাউদ্দিন মো. রেজা ও সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি তপন চক্রবর্তী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, একুশে টেলিভিশন চট্টগ্রাম ব্যুরোর আবাসিক সম্পাদক রফিকুল বাহার, চবি যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. সহিদ উল্যাহ, চবির সাবেক প্রক্টর ও বিভাগের অধ্যাপক আলী আজগর চৌধুরী, বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আতিকুর রহমান, সাবেক সভাপতি সহযোগী অধ্যাপক ড. মো. শহীদুল হক, সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মোরশেদুল ইসলাম প্রমুখ।

সিইউসিএজেএএর সভাপতি মো. নজরুল ইসলাম শিমুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুর উদ্দিন আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে সমাপনী বক্তব্য রাখেন বিভাগের সভাপতি ও অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান পৃষ্ঠপোষক রওশন আক্তার।

বাংলাদেশ সময়: ১০৩৩ ঘণ্টা, এপ্রিল ১, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।