ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

শেয়ারবাজার

নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে ডিএসইর অভিনন্দন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
নতুন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে ডিএসইর অভিনন্দন

ঢাকা: দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ায় মো. সাহাবুদ্দিনকে অভিনন্দন জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু।

সোমবার (২৪ এপ্রিল) গণমাধ্যম পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।

এক অভিনন্দন বার্তায় ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু বলেন, বিশ্ব অর্থনীতি এক সংকটময় পরিস্থিতি পার করছে৷ বাংলাদেশও এর বাইরে নয়। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সব চ্যালেঞ্জকে সুযোগে পরিণত করে এগিয়ে চলছে বাংলাদেশ। একের পর এক রচিত হচ্ছে উন্নয়নের সাফল্যগাঁথা। এমনি এক সময়ে আপনার দায়িত্বগ্রহণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্ভাবনী চিন্তা চেতনা বাস্তবায়নে একজন যোগ্য ব্যক্তিত্বকেই রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত করা হয়েছে বলে আমরা মনে করি।

আমরা আরও বিশ্বাস করি, আপনার দীর্ঘ কর্মময় ও রাজনৈতিক জীবনের অভিজ্ঞতার আলোকে দেশের সর্বোচ্চ ব্যক্তি হিসেবে অর্থনৈতিক উন্নয়নে দেশের চলমান উন্নয়ন কার্যক্রমে এবং প্রধানমন্ত্রীর অনবদ্য জয়যাত্রায় নতুন বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আপনার সব ধরনের সহযোগিতা থাকবে।

আমরা নিশ্চিত, আপনার সফল নেতৃত্ব, প্রজ্ঞা এবং দিকনির্দেশনায় সব ক্ষেত্রে আগামীতে আরও বেশি সফলতা অর্জনের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলাদেশের ভাবমূর্তি অধিকতর উজ্জ্বল হবে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এসএমএকে/এমএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।