ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

খেলা

ঢাকায় আসছে আর্জেন্টিনা দল

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৩
ঢাকায় আসছে আর্জেন্টিনা দল

কাতার বিশ্বকাপে খেলা দেশের বাইরে অন্য যে দেশটির নাম সবচেয়ে বেশি আলোচনায় ছিল, তা হলো বাংলাদেশ। বিশেষ করে বাংলাদেশি সমর্থকদের উন্মাদনার খবর এবার পৌঁছে গেছে খোদ আলবিসেলেস্তেদের ড্রেসিংরুমেও।

 

সবমিলিয়ে আর্জেন্টাইনদের কাছে বাংলাদেশ এখন পরিচিত এক নাম। এবার বাংলাদেশে আসছে আর্জেন্টিনা জাতীয় কাবাডি দল।

গত মার্চে দ্বিতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে অংশ নিতে ঢাকায় আসার মৌখিক সম্মতি দিয়েও শেষ পর্যন্ত স্পন্সর সংকটে আসতে পারেনি আর্জেন্টিনা দল।

তবে ম্যারাডোনা-মেসিদের দেশের জাতীয় কাবাডি দল টুর্নামেন্টের তৃতীয় আসরে অংশ নেওয়ার নিশ্চয়তা দিয়েছে। আগামী ১১ থেকে ২২ মার্চ অনুষ্ঠিত হবে তৃতীয় বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টে।

আর্জেন্টিনার অংশগ্রহণ নিশ্চিত করে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ জানিয়েছেন এবারের টুর্নামেন্টে দল বাড়ছে। আর্জেন্টিনা আসবে বলেও নিশ্চয়তা দিয়েছে। বাংলাদেশসহ ১২টি দেশ অংশ নেবে এবারের টুর্নামেন্টে।

টুর্নামেন্টের তৃতীয় আসরে অংশ নেওয়ার সম্মতি জানিয়েছে আর্জেন্টিনা, চাইনিজ তাইপে, ইংল্যান্ড, ইরাক, ইন্দোনেশিয়া, কেনিয়া, মালয়েশিয়া, নেপাল, পোল্যান্ড, শ্রীলংকা, থাইল্যান্ড ও স্বাগতিক বাংলাদেশ।

টুর্নামেন্টের আগের দুটি আসরেই চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।