ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

খেলা

বালকে পাকিস্তান ও বালিকায় চাইনিজ তাইপে চ্যাম্পিয়ন

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
বালকে পাকিস্তান ও বালিকায় চাইনিজ তাইপে চ্যাম্পিয়ন

এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট টেনিস চ্যাম্পিয়নশিপে বালক দ্বৈতে ফাইনালে উঠে স্বপ্ন দেখিয়েছিল বাংলাদেশ। যদিও সেই স্বপ্নপূরণ হয়নি।

পাকিস্তানের প্রতিযোগির কাছে হেরে তাদের রানার্সআপ হয়েই আসর শেষ করতে হয়েছে।

বালক দ্বৈতের ফাইনালে পাকিস্তানের রেমান-তালহা জুটি ৬-১, ৬-১ গেমে প্রতিপক্ষ বাংলাদেশের জাওয়াদ-তুষার জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন। বালক এককের ফাইনালে পাকিস্তানের আবুবকর তালহা ৭-৫, ৪-৬, ৭-৬ গেমে প্রতিপক্ষ স্বদেশি রোমান তালহাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

গতকাল বালিকা এককের ফাইনালে চাইনিজ তাইপের ইয়ান রং ঝং ৬-২, ৬-২ গেমে প্রতিপক্ষ মিয়ানমারের থাই হায়াত মিন্টকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছিলেন। বালিকা দ্বৈতের ফাইনালে চাইনিজ তাইপের ইয়েন নি চিয়াং ও ইয়ান রং ঝং জুটি ৬-১, ৬-২  গেমে মায়ানমারের ওন চি ছার ও তায় হায়াত মিন্ট জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছেন।

প্রতিযোগিতার চূড়ান্ত ফলাফলে বাংলাদেশের জাওয়াদ ভূইয়া ৮ম, তানভির মুন তুষার ৯ম, হুমায়রা হায়দার জারা ৭ম ও সুমাইয়া সুলতানা ১১তম স্থান অধিকার করে।

বাংলাদেশ সময়:১৭৪৭ ঘণ্টা, জানুয়ারি ১৩, ২০২৩
এআর/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।