ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপ

দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের জারা-জাওয়াদ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৪ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
দ্বিতীয় রাউন্ডে বাংলাদেশের জারা-জাওয়াদ

ঢাকার রমনার শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্সে চলতি আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১৪ ডেভেলপমেন্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় পর্ব শুরু হয়েছে। দ্বিতীয় প্রতিযোগিতার প্রথম দিনে এককের ৮টি ও দ্বৈতের ২টি খেলা অনুষ্ঠিত হয়।

বালক এবং বালিকা এককে দ্বিতীয় রাউন্ডে উঠেছেন বাংলাদেশের  হুমায়রা হায়দার জারা, জাওয়াদ ভূইয়া এবং তানভীর মুন তুষার।
  
বালিকা এককের খেলায় বাংলাদেশের হুমায়রা হায়দার জারা ৬-২, ৬-৩ গেমে প্রতিপক্ষ ভুটানের হাসেল পুনধারিকাকে এবং বালক এককের খেলায় বাংলাদেশের তানভীর মুন তুষার ৬-১, ৬-১  গেমে প্রতিপক্ষ মঙ্গোলিয়ার জুলবাদ উরনুখকে পরাজিত করে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়। জাওয়াদ ভূঞা বাই পেয়ে দ্বিতীয় রাউন্ডে উন্নীত হয়। বালিকা এককের আরেক খেলায় বাংলাদেশের সুমাইয়া আক্তার ৬-৭, ৬-৭, ৭-৬ গেমে নেপালের শিভালী গুরুং এর নিকট পরাজিত হয়।

বালক এককের অন্যান্য খেলায় মালদ্বীপের নাজিহ, মায়ানমারের দার ও, কম্বোডিয়ার রাতানাক ফরস এবং বালিকা এককের অন্য খেলায় নেপালের সাত্ত্বিকা বিসতা, চাইনিজ তাইপের ইয়েন নি চ্যাং, ভুটানের ওয়াংমো ও মায়ানমারের ইয়ুন চি ছার জয় লাভ করে। এছাড়া বালক দ্বৈতের খেলায় লাও এর দায়মন ও অথিত এবং নেপালের নিশাদ ও দারশিল জুটি জয় লাভ করে।  

আগামীকাল সকাল ৯:০০ টা হতে বালক এককের দ্বিতীয় রাউন্ডের এবং বালিকা এককের কোয়ার্টার ফাইনালের খেলা শুরু হবে। এককের খেলার পর দ্বৈতের খেলা অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।