ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

খেলা

জয়ে শুরু রাডুকানুর

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
জয়ে শুরু রাডুকানুর

অস্ট্রেলিয়ান ওপেনে জয় দিয়ে যাত্রা শুরু করেছেন ব্রিটিশ টেনিস তারকা এমা রাডুকানু। দ্বিতীয় রাউন্ডে তার প্রতিপক্ষ আমেরিকার টেনিস তারকা কোকো গফ।

প্রথম রাউন্ডে সহজেই জয় পেয়েছেন রাডুকানু। জার্মান প্রতিপক্ষ তামারা কোরপাসকে ৬-৩, ৬-২ সেটে উড়িয়ে দিয়েছেন। মাত্র ৮৫ মিনিটেই জয় নিশ্চিত করে নিজের অস্তিত্বের জানান দিয়ে আসর শুরু করেছেন রাডুকানু।

ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন তিনি। এবারের আসরেও তার অংশগ্রহণ নিয়ে ছিল শঙ্কা। তবে ইনজুরি কাটিয়ে কোর্টে ফিরেই দারুণ জয় পেয়েছেন তিনি। অন্যদিকে ১৮ বছর বয়েসি কোকো গফ চেক টেনিস খেলোয়াড় কাতরিনা সিনাকোভাকে ৬-১, ৬-৪ সেটে উড়িয়ে দিয়ে যাত্রা শুরু করেছেন।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচ নিয়ে উৎসাহী রাডুকানু। তিনি বলেন, ‘আমি পরের ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। আশা করি লড়াইটা উপভোগ্য হবে। ’

‘মাঠের বাইরেও আমি তাকে দেখেছি। সে খুবই ভালো একজন মানুষ, সে অত্যন্ত বিনয়ী। ভালো একটা ম্যাচের অপেক্ষায় আছি। ’

রাডুকানুর বিপক্ষে খেলতে মুখিয়ে আছেন কোকো গফও। তিনি বলেন, ‘সে খুবই কৌশলী একজন খেলোয়াড়। তার বিপক্ষে ম্যাচটা কঠিন হতে চলেছে। তবে আমি নিজের খেলটা খেলতে চাই। নিজের উপর আত্মবিশ্বাস নিয়েই মাঠে নামতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।