ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

খেলা

সানিয়াকে সারপ্রাইজ পার্টি দিলেন শোয়েব

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
সানিয়াকে সারপ্রাইজ পার্টি দিলেন শোয়েব

সানিয়া মির্জা ও শোয়ব মালিকের বিচ্ছেদর গুঞ্জন চলছে অনেক দিন থেকেই। দু’জনের নাকি দূরত্ব মিটে যাওয়ার সম্ভাবনাই নেই! গত কয়েক মাস ধরেই এই খবর ভাসছে।

তবে ব্যাপারটা যে গুঞ্জন, সেটা আগেই বুঝিয়ে দিয়েছিলেন শোয়েব। সানিয়া তার শেষ অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলস ফাইনাল হেরে গেলেও, স্বামী শোয়েব টুইট করে শুভেচ্ছা জানিয়েছিলেন। সেই টুইটের জবাবও দিয়েছিলেন সানিয়া। আর এবার স্ত্রী-র সাফল্যে ‘সারপ্রাইজ পার্টি’ দিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। সেই পার্টির দুটি ভিডিয়ো সানিয়া আবার নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন।  

সানিয়ার বিদায়ের পর অনেকেই শুভেচ্ছাই ভাসিয়েছেন তাকে। তবে বিপিএল খেলতে বর্তমানে বাংলাদেশে থাকা সানিয়ার স্বামী শোয়েব মালিক শুরুতেই শুভেচ্ছা জানাননি। তখনই আবার গুঞ্জন ওঠে, তাহলে কি বিচ্ছদেই হচ্ছে এউ তারকা দম্পতির। অবশেষে সেই গুঞ্জন উড়িয়ে দিয়ে শোয়েব শুভেচ্ছা জানিয়েছেন একদিন পর।  

নিজের টুইটার অ্যাকাউন্টে শোয়েব লেখেন, ‘খেলাধুলার জগতে সব নারীর কাছেই তুমি আশার প্রতীক ছিলে। পুরো টেনিস জীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিস জীবনের জন্যে অনেক অনেক শুভেচ্ছা। ’ 

রোববার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন সানিয়া। সেখানেই তিনি জানিয়েছেন, মেলবোর্ন থেকে দুবাইয়ে বাড়ি ফেরার পরই দারুণ সারপ্রাইজ পেয়েছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে, ডাবলসে বিশ্বের সাবেক এক নম্বর তারকার জন্য সেজে উঠেছে বাড়ি। বন্ধুবান্ধব, পরিবারের লোকেরা হাজির হয়েছেন সানিয়ার সাফল্যের শরিক হতে। ফুলের তোড়া হাতে স্ত্রীকে আলিঙ্গন করে স্বাগত জানান শোয়েব। ছেলে ইজহানকে পাশে নিয়ে কেক কাটতেও দেখা যায় সানিয়াকে।

শুক্রবার ফাইনালে ব্রাজিলের লুইসা স্টেফানি রাফায়েল মাতোস জুটির কাছে রোহন বোপান্না ও সানিয়া হেরেছিলেন ৬-৭ (২-৭), ২-৬ গেমে। আর তাই বিদায় বেলায় ছেলে চার বছরের ইজহান মির্জা মালিকের সামনেই কেঁদে ফেললেন তার চ্যাম্পিয়ন মা। তবে ছেলে সঙ্গে থাকলেও, এমন বিশেষ ও আবেগী মুহূর্তে সানিয়া তার পাশে ছিলেন না স্বামী শোয়েব। তবে পরে সানিয়াকে টুইটারে শুভেচ্ছা জানানোর পর এবার স্ত্রীকে সম্মান জানিয়ে দিলেন ‘সারপ্রাইজ পার্টি’। যদিও দুই সেলিব্রেটি এই বিষয় নিয়ে মুখ খোলেননি।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৩
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।