ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

খেলা

সিপিডিএল স্পোর্টস কার্নিভাল

মেঘনা ব্যাংককে হারিয়ে বাংলানিউজের টানা তৃতীয় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
মেঘনা ব্যাংককে হারিয়ে বাংলানিউজের টানা তৃতীয় জয়

ঢাকা: রুবিকন সিটি কর্পোরেট স্পোর্টস কার্নিভাল ২০২৪-এর ব্যাডমিন্টন টুর্নামেন্টে টানা তৃতীয় জয় পেল বাংলানিউজটোয়েন্টিফোর.কম।   বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) নিজেদের তৃতীয় ম্যাচে সিনিয়র নিউজরুম এডিটর মো. জুবাইরের নেতৃত্বে মেঘনা ব্যাংককে ২১-১২ পয়েন্টে হারায় তারা।

 

রাজধানীর পূর্ব ভাটারার সিপিডিএল রুবিকন সিটিতে আয়োজিত টুর্নামেন্টের এ ম্যাচটি শুরু হয় সন্ধ্যা সাড়ে ছয়টায়।  ম্যাচে টস জেতে বাংলানিউজ। সার্ভ করে মেঘনা ব্যাংক। শুরুতেই টানা তিন পয়েন্ট নিয়ে এগিয়ে যায় তারা। পরে বাংলানিউজের হয়ে খেলা মোজাম্মেল পয়েন্ট নেন।  

কয়েকটি পয়েন্ট নিয়ে বাংলানিউজকে এগিয়ে দেন তিনি। এরপর ২ পয়েন্ট সংগ্রহ করে মেঘনা ব্যাংক। এরপর প্রতিপক্ষকে চাপে ফেলে বাংলানিউজ। জুবাইর টানা তিনটি পয়েন্ট নিয়ে দলকে এনে দেন চালকের আসনে।  

বিরতিতে কোর্ট বদল করে মেঘনা ব্যাংককে পুরাদস্তুর চাপে ফেলে বাংলানিউজ। মোজাম্মেল টানা বেশ কয়েকটি পয়েন্ট নিলে দলের সংগ্রহ দাঁড়ায় ১৫-১১। এরপর ১৮-১২ ও ২১-১২ পয়েন্টে খেলা শেষ হয়।  

এর আগে গত সোমবারের ম্যাচে ২১-১৩ পয়েন্টে কালের কণ্ঠকে হারিয়ে দ্বিতীয় জয় পায় বাংলানিউজ। টুর্নামেন্ট শুরুর দিন শনিবার (১৭ ফেব্রুয়ারি) বাংলানিউজ থার্ড আইকে হারায় ২১-১৯ পয়েন্টে।

গত বৃহস্পতিবার সিপিডিএল’র নির্মাণাধীন হ্যাপি কন্ডোমিনিয়াম রুবিকন সিটি প্রকল্প প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে কার্নিভালের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে অংশগ্রহণকারী ২৮টি কর্পোরেট প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

স্পোর্টস কার্নিভালে আন্তর্জাতিক কাঠামোয় ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়েছে। ব্যাডমিন্টন ছাড়াও এ কার্নিভালে রয়েছে হিউম্যান ফুসবল গেম। কার্নিভালে অংশ নিয়েছে ব্যাংক, নন-ব্যাংকিং আর্থিক প্রতিষ্ঠান, নির্মাণ সামগ্রী উৎপাদনকারী প্রতিষ্ঠান, গণমাধ্যম, কমিউনিকেশন ও লজিস্টিকস সহ অনেক প্রতিষ্ঠান।  

সাত দিনব্যাপী এ কার্নিভালে ২৮টি কর্পোরেট প্রতিষ্ঠানের ১০৩টি দল ব্যাডমিন্টন ও হিউম্যান ফুসবল ক্যাটাগরিতে মোট ৯০টি ম্যাচে অংশগ্রহণ করবে।  

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২৪
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।