ঢাকা, মঙ্গলবার, ১৫ শ্রাবণ ১৪৩১, ৩০ জুলাই ২০২৪, ২৩ মহররম ১৪৪৬

খেলা

নিজের সেরা টাইমিং করেও হিটেই বাদ বাংলাদেশের রাফি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
নিজের সেরা টাইমিং করেও হিটেই বাদ বাংলাদেশের রাফি

প্যারিস অলিম্পিকে ১০০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে হিট থেকেই বাদ পড়লেন বাংলাদেশের সামিউল ইসলাম রাফি। নিজের হিটে পঞ্চম হয়েছেন ১৯ বছর বয়সী এই সাঁতারু।

১০টি হিট মিলিয়ে ৭৯ জন সাঁতারুর মধ্যে ৬৯তম হয়েছেন তিনি। সেরা ১৬জন জায়গা করে নিয়েছেন সেমিফাইনালে ।

অলিম্পিকে পদক জেতা বাংলাদেশের জন্য আকাশ-কুসুম কল্পনার মতোই। তাই নিজের সেরা টাইমিং করার প্রত্যয় নিয়ে প্যারিসে যান রাফি। সেই লক্ষ্যে তিনি সফলই বলা যায়। এর আগে ১০০ মিটার ফ্রিস্টাইলে তার সেরা টাইমিং ছিল ৫৩.১২ সেকেন্ড। অলিম্পিকে গিয়ে আজ ৫৩.১০ সেকেন্ডে রেস শেষ করেন তিনি।

রাফির মতো এর আগে গত রোববার হিটেই বাদ পড়েন শুটার রবিউল ইসলাম। ১০ মিটার এয়ার রাইফেলে ৪৯ জন শুটারের মধ্যে ৬২৪.২ স্কোর নিয়ে তার অবস্থান ছিল ৪৩তম।

এদিকে আগামীকাল আর্চারিতে ছেলেদের ব্যক্তিগত ইভেন্টের এলিমিনেশন রাউন্ডে ইতালির মাউরো নেসপোলির মুখোমুখি হবেন সাগর ইসলাম। বাংলাদেশের একমাত্র অ্যাথলেট হিসেবে অলিম্পিকে সরাসরি জায়গা করে নেন তিনি। ৩ আগস্ট মেয়েদের ৫০ মিটার ফ্রিস্টাইল সাঁতারে পুলে নামবেন সোনিয়া খাতুন। একইদিন ট্র্যাক অ্যান্ড ফিল্ডে নামার কথা রয়েছে ইমরানুর রহমানের।

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৪
এএইচএস


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad