ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

‘প্রধানমন্ত্রী কোনো খেলোয়াড়কে খালি হাতে ফেরান না’

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
‘প্রধানমন্ত্রী কোনো খেলোয়াড়কে খালি হাতে ফেরান না’

সাভার (ঢাকা): যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো খেলোয়াড়কে খালি হাতে ফেরান না। অপেক্ষা করুণ শুধু গণসংবর্ধনা নয়, আরও অনেক কিছু তাদের জন্য উপহার হিসেবে থাকছে। শিগগিরই প্রধানমন্ত্রী যুবাদের গণসংবর্ধনা দেবেন।

মঙ্গলবার (১১ ফেব্রয়ারি) বিকেলে সাভারের পশ্চিম ব্যাংক টাউন এলাকার কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন কেন্দ্রে প্রশিক্ষণের মান উন্নয়ন শীর্ষক এক কর্মশালায় যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, আগামী বুধবার (১২ ফেব্রুয়ারি) যুবারা দেশে ফিরলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হবে।

নবীন খেলোয়াড়রা যাতে করে তাদের আরও ভালোভাবে মেলে ধরতে পারে, সেজন্য আমরা সবসময় পরামর্শ দিয়ে যাচ্ছি।

তিনি বলেন, বিশ্বকাপে বাংলাদেশের জয় প্রতিটি মানুষের গৌরব। দক্ষিণ অাফ্রিকায় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে ভারতকে হারিয়ে বাংলাদেশ বিশ্বকাপজয়ী হওয়া, খেলায় যেকোনো অর্জনের চেয়ে বড় অর্জন। এ জয়ের ধারাবাহিকতা বজায় থাকবে বলেও আশা প্রকাশ করেন তিনি।  

জাহিদ আহসান বলেন, খেলার মাঠে যেকোনো শৃঙ্খলাবিরোধী কাজ করলে তাদের আইনের আওতায় আনা হয়। এ কাজটি আইসিসি করেছে। খেলায় আমাদের বিপক্ষে যারা ছিল, তারা উত্তেজিত হয়েছিল বলে আমাদেরও টিম উত্তেজিত হয়েছিল।
 
এর আগে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে বাংলাদেশ বিশ্বকাপে ট্রফি জেতায় কেক কাটেন।  

যুব উন্নয়ন অধিদফতর যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে কর্মশালায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব আখতার হোসেন, যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ্জামান খান কবিরসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ০৫৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।