ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

সামার হিট ওপেন ক্যারমে চ্যাম্পিয়ন হেমায়েত মোল্লা ও আফসানা নাসরীন

স্পোর্টস করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
সামার হিট ওপেন ক্যারমে চ্যাম্পিয়ন হেমায়েত মোল্লা ও আফসানা নাসরীন ছবি: বাংলানিউজ

'সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০২০'এর পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বিশ্ব র‍্যাংকিংয়ে পঞ্চম দেশসেরা ক্যারম খেলোয়াড় হেমায়েত মোল্লা ও নারী বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন আফসানা নাসরীন। করোনা ভাইরাস মহামারির কারণে দীর্ঘ বিরতির পর মুজিববর্ষে এই টুর্নামেন্টের আয়োজন করে বাংলাদেশ ক্যারম ফেডারেশন।

রোববার (০৮ নভেম্বর) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের গ্রাউন্ডে শেষ হয় তিন দিনব্যাপী এ টুর্নামেন্ট।

পুরুষ এককে  চ্যাম্পিয়ন হয়েছেন হেমায়েত মোল্লা। প্রথম রানার্স-আপ বিপ্লব মোল্লা আর দ্বিতীয় রানার্স-আপ হয়েছেন সালাউদ্দিন কায়সার। নারী এককে চ্যাম্পিয়ন হয়েছেন আফসানা নাসরীন। সাবিনা আকতার প্রথম রানার্স-আপ আর ফারজানা দ্বিতীয় রানার্স-আপ হয়েছেন।  

টুর্নামেন্টের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। এসময় তিনি বলেন,  'দীর্ঘ ৯ মাস বিরতির পর ক্যারম ফিরে এলো। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত রেখে উন্মুক্ত স্থানে মুজিবর্ষের সামার হিট ওপেন ক্যারম টুর্নামেন্ট-২০২০ আয়োজন করেছে বাংলাদেশ ক্যারম ফেডারেশন। আশা করি, আমরা পূর্বের মত আবারও ক্যারমকে ফিরিয়ে আনতে পারবো। '

নারী ও পুরুষ মিলিয়ে মোট ৩৫ জন খেলোয়াড় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন। ফেডারেশনের ট্রেজারার হাসনাইন ইমতিয়াজ শিহাব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও ট্রেনিং কমিটির প্রধান জাফরুল ইসলাম বাবুল, আম্পায়ার ও জাতীয় দলের খেলোয়াড়সহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।