ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

প্রথমবারের মতো আয়োজিত হলো হলো নারী রোকবল প্রতিযোগিতা

স্পোর্টস করেস্পন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
প্রথমবারের মতো আয়োজিত হলো হলো নারী রোকবল প্রতিযোগিতা নারী রোকবল প্রতিযোগিতা উদ্বোধন

রাজধানীতে শুরু হয়েছে ‘ওয়ালটন কাপ নারী রোকবল প্রতিযোগিতা-২০২০। ’ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতা ও বাংলাদেশ রোকবল অ্যাসোসিয়েশনের সহযোহিতায় প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

 

রোববার (০৮ নভেম্বর) উদ্বোধনী দিনে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। দুটি গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনাল নিশ্চিত করেছে। 'ক' গ্রুপ থেকে বাংলাদেশ আনসার ও পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব সেমিফাইনালে উঠেছে। 'খ' গ্রুপ থেকে রাজশাহী ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা সেমিফাইনাল নিশ্চিত করেছে।

এর আগে দুপুরে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), রোকবল অ্যাসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি রায়হান উদ্দিন ফকির ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বি.এম. সহিদুজ্জামানসহ অ্যাসোসিয়েশনের কর্মকর্তাগণ।

৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে প্রতিযোগিতা অংশ নেয়। প্রতিযোগিতায় অংশ নেওয়া দলগুলো হল- বাংলাদেশ পুলিশ রোকবল ক্লাব, বাংলাদেশ আনসার, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, জিসান স্পোর্টিং ক্লাব, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
আরএআর/ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।