ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

মাগুরায় জে এফ এ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলে রাজবাড়ি-মাগুরা ফাইনালে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২০
মাগুরায় জে এফ এ অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবলে রাজবাড়ি-মাগুরা ফাইনালে  অনূর্ধ্ব-১৪ মহিলা ফুটবল। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে জে এফ এ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম সেমিফাইনালে রাজবাড়ী জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ২-০ গোলের ব্যবধানে যশোর জেলা ফুলবল অ্যাসোসিয়েশনকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করেছে।  

দ্বিতীয় খেলায় মাগুরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন ওয়াক ওভার পেয়ে ফাইনালে ওঠার সহজ সুযোগ লাভ করেছে।

সোমবার (৯ নভেম্বর) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের পৃষ্ঠপোষকতায় মাগুরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের আয়োজনে মাগুরা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আঞ্চলিক পর্যায়ের এ খেলা অনুষ্ঠিত হচ্ছে।

দুপুর আড়াইটায় শুরু হওয়া প্রথম সেমিফানালে রাজবাড়ি জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের মুখোমুখি হয় যশোর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। খেলার প্রথমার্ধ গোল শুন্য থাকলেও দ্বিতীয়ার্ধের ৩ ও ১৫ মিনিটে রাজবাড়ি দলের তোয়া এবং আখি একটি করে গোল করে।  

বিকেল ৪টায় দ্বিতীয় সেমিতে স্বাগতিক মাগুরার মুখোমুখি হওয়ার কথা ছিল শরীয়তপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের। কিন্তু অন্য ভেন্যুতে খেলা বিভিন্ন জেলার খেলোয়াড়দের নিয়ে গঠিত দল নিয়ে মাঠে আসে শরিয়াতপুর জেলা ফুটবল অ্যাসোসিয়েশন। উপস্থিত ফুটবল ফেডারেশনের কর্মকর্তা তাদের নিজ জেলার খেলোয়াড়দের নিয়ে খেলায় অংশ নেওয়ার আহবান জানান। এতে তারা খেলায় অংশ না নিয়ে মাঠ ছেড়ে চলে যায়। পরে বাফুফের নিয়মানুযায়ী খেলার নির্ধারিত সময় পার হওয়ার পর মাগুরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনকে বিজয়ী ঘোষণা করেন বাফুফে কর্মকর্মতারা।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকেল ৪টায় ফাইনালে মুখোমুখি হবে রাজবাড়ি ফুটবল অ্যাসোসিয়েশন ও স্বাগতিক মাগুরা জেলা ফুটবল অ্যাসোসিয়েশন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।