ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

শামসুল ইসলাম বাবুর দাফন সম্পন্ন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
শামসুল ইসলাম বাবুর দাফন সম্পন্ন শামসুল ইসলাম বাবু

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক কাউন্সিলর এবং গোপীবাগ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি শামসুল ইসলাম বাবু রাজধানীর ল্যাবএইড হাসপাতালে মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

 

ক্রীড়া সংগঠক এ কে এম শামসুল ইসলাম বাবুকে বুধবার (১১ নভেম্বর)) গোপীবাগ কেন্দ্রীয় বড় মসজিদে বাদ আসর নামাজে জানাজা শেষে আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।  

ঢাকার বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে দীর্ঘদিন সম্পৃক্ত বাবু ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্টোপলিসের (সিসিডিএস)-এরও সদস্য ছিলেন।  
ক্রীড়ানুরাগী, সদা হাস্যোজ্জ্বল এবং বন্ধুবৎসল বাবু মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে ১ ছেলে, মা-বাবা, ভাই-বোন, আত্মীয়স্বজন এবং অসংখ্য বন্ধুবান্ধব রেখে গেছেন।  

এ কে এম শামসুল ইসলাম বাবু’র মৃত্যুতে বিসিবি, গোপীবাগ ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন, ব্রাদার্স ইউনিয়ন, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট কমিউনিটি গভীর শোক প্রকাশ করেছে।  

শুক্রবার (১৩ নভেম্বর) বাদ আসর গোপীবাগ ৩য় লেনে নিজস্ব বাসভবনে মরহুমের রুহের মাগফিরাতের উদ্দেশ্যে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব এবং শুভানুধ্যায়ীদের উক্ত দোয়া মাহফিলে উপস্থিত হয়ে মরহুমের রুহের মাগফিরাত কামনা করার জন্য পরিবারের পক্ষ্য থেকে
বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।