ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

খেলা

আন্তর্জাতিক সিরিজ আয়োজনে প্রস্তুত, বিদেশিদের জানাতে চাই

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
আন্তর্জাতিক সিরিজ আয়োজনে প্রস্তুত, বিদেশিদের জানাতে চাই জালাল ইউনুস

ঢাকা: করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বের ক্রিকেট দীর্ঘ দিন ধরে বন্ধ ছিল। এরপর বায়ো-সিকিউরড পরিবেশ তৈরি করে ধীরে ধীরে ক্রিকেট মাঠে ফিরেছে।

আন্তর্জাতিক সফর শুরু করেছে দেশ গুলো। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ দল বাংলাদেশ সফরে আসবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ঘরোয়া ক্রিকেট আয়োজনের মধ্য দিয়ে আন্তর্জাতিক সিরিজ আয়োজনের বার্তা দিতে চান।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লেয়ার ড্রাফট শেষে এ কথা জানান জালাল ইউনুস। এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়েই বিদেশি দলগুলোকে জানান দিতে চান যে, বাংলাদেশেও বায়ো-সিকিউরড পরিবেশ তৈরি করে সিরিজ আয়োজন সম্ভব।

জালাল ইউনুস বলেন, এটা খুবই গুরুত্বপূর্ণ যে, দেশে আমরা ঘরোয়া খেলাগুলো আয়োজন করছি যাতে আমাদের ভেন্যুগুলোতে বাইরের দলগুলোকে আন্তর্জাতিক ম্যাচ খেলাতে পারি। বিদেশি দলগুলোকে জানাতে চাই যে বায়ো-সিকিউরড পরিবেশ আমরা নিশ্চিত করছি এখানে। এটাও একটা কারণ এবং এই টুর্নামেন্ট অবশ্যই সাহায্য করবে আগামীতে আন্তর্জাতিক সিরিজ আয়োজনে।  

তিনি আরও বলেন, কয়েকদিন আগে একটা দিন দলীয় টুর্নামেন্ট গেল, বিসিবি যেটা আয়োজন করেছে প্রেসিডেন্টস কাপ। এটার ফলোআপ এই টি-টোয়েন্টি। যেহেতু সামনে আমাদের অনেকগুলো আন্তর্জাতিক খেলা আছে, তো এটা অবশ্যই সাহায্য করবে খাপ খাইয়ে নেওয়ার জন্য।

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২০
আরএআর/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।