ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

খেলা

কুমিল্লায় কাউন্সিলর কাপ মাঠে গড়াবে ১০ জানুয়ারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
কুমিল্লায় কাউন্সিলর কাপ মাঠে গড়াবে ১০ জানুয়ারি

কুমিল্লা: কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-টোয়েন্টির দ্বিতীয় আসর মাঠে গড়াবে আগামী ১০ জানুয়ারি।  

৮ জানুয়ারি কুমিল্লা টাউন হলে আসরের উদ্বোধন হবে।

৭ জানুয়ারি টুর্নামেন্টের সূচি প্রকাশ করা হবে।  

এবারের আসরে ১৬টি দল নিয়ে ৪ গ্রুপে খেলার প্রথম ধাপ হবে লিগ পর্যায়ে। এর পরেই সেমিফাইনাল এবং ফাইনাল। এ আসরে চ্যাম্পিয়ন দল পাবে এক্সিও প্রাইভেটকার এবং রানার্স আপের জন্য থাকবে পাঁচ লাখ টাকার প্রাইজমানি। কুমিল্লা জেলা ক্রিকেট কমিটি এ আয়োজন করছে।  

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় টিম ড্রাফটিং।
 
ড্রাফট শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি জানান, গত আসরের তুলনায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ আসর আরো জাঁকজমক এবং উপভোগ্য হবে। মাদকমুক্ত কুমিল্লা গড়তে খেলাধুলা আয়োজনের বিকল্প নেই। সে ধারা অব্যাহত রাখতেই এ আয়োজন। কুমিল্লা সিটির ২৭টি ওয়ার্ড কাউন্সিলরকেই আহ্বান করা হয়েছিল দল নিয়ে অংশগ্রহণ করার জন্য। কিন্তু অনেকেই অংশ নিতে পারেননি। কোনো কোনো ওয়ার্ডে কাউন্সিলর দল রাখতে না পারলে এলাকাবাসীর পক্ষ থেকে দল রাখা হয়েছে, যেন তারা এ টুর্নামেন্টে নিজের এলাকার প্রতিনিধিত্ব উপভোগ থেকে বঞ্চিত না হন।
 
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানসহ অন্যান্য ক্রিকেট ব্যক্তিত্ব। উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে গান গাইবেন জনপ্রিয় ব্যান্ড ওয়ারফেজ, অ্যাশেজ এবং গায়ক মিনার।

বাংলাদেশ সময়: ১০১৭ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa