ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

খেলা

জোকোভিচের শুনানির মাঝেই পর্দায় ভেসে উঠল ‘পর্ণ ছবি’!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
জোকোভিচের শুনানির মাঝেই পর্দায় ভেসে উঠল ‘পর্ণ ছবি’!

বিশ্বের শীর্ষ টেনিস তারকাদের মধ্যে একজন নোভাচ জোকোভিচ। সম্প্রতি অস্ট্রেলিয়ান ওপেনে খেলার জন্য দেশটিতে প্রবেশ করার সময় চিকিৎসাগত ক্ষেত্রে ছাড়ের বিরোধিতা করে সরকার আটকে রাখে তাকে।

অবশ্য আদালতের রায়ে মুক্তিও পেয়েছেন তিনি। তবে আদালতে হওয়া একটি ঘটনা নিয়ে ইতোমধ্যে বিতর্ক তৈরি হয়েছে।

সার্বিয়ার টেনিস তারকার শুনানি সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু মেলবোর্নের আদালতে সেই শুনানি চলাকালীন বারবার সম্প্রচার বিঘ্নিত হয়। এমনকি একবার শুনানির মাঝেই পর্ন সিনেমার লিংক চলে আসে। এতে দর্শকরা অবাক হয়ে যায়। যদিও এই ভিডিও সম্প্রচারের দায়িত্বে যাঁরা ছিলেন তাঁদের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই বিষয়টি ঠিক হয়ে যায়। তবে সোশ্যাল সাইটে এ ঘটনার কথা ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

পরে জানা যায়, এই কাজের পেছনে কিছু নিম্ন রুচির দর্শক জড়িত। ভিডিওর দায়িত্বে থাকা আয়োজকরা জানিয়েছেন, সরাসরি সম্প্রচার দেখার জন্য একটি বিশেষ লিংক তৈরি করা হয়েছিল। সেখানে দর্শকদের শুধু ভিডিও দেখার অনুমতি দেওয়া হয়েছিল। তবে কিছু ব্যবহারকারী অনৈতিকভাবে সেই লিংক চালনা করার সুবিধা পেয়ে যায় এবং জোকোভিচের শুনানির বদলে সেখানে পর্ন সিনেমা দেখানো শুরু করে। আয়োজকদের তৎপরতায় সঙ্গে সঙ্গে বিষয়টির সমাধান হয়।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa