ঢাকা, শুক্রবার, ৩১ শ্রাবণ ১৪৩১, ১৬ আগস্ট ২০২৪, ১০ সফর ১৪৪৬

খেলা

এস্কিমি পার্টনার ট্রফি সম্পন্ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, মার্চ ৬, ২০২২
এস্কিমি পার্টনার ট্রফি সম্পন্ন

এস্কিমি ও তার সহযোগীদের নিয়ে প্রথমবারের মতো আয়োজন করা টি১০ ক্রিকেট টুর্নামেন্ট ‘এস্কিমি পার্টনার ট্রফি ২০২২’ সফলভাবে সম্পন্ন হয়েছে।

ফেব্রুয়ারি ও মার্চ মাসব্যাপী এই ক্রিকেট টুর্নামেন্ট ঢাকার পূর্বাচলস্থ ঢাকা এরেনা মাঠে আয়োজিত হয় যাতে এস্কিমিসহ মোট ১২টি দল অংশ নেয়।

দলগুলো হলো জার্ভিস ডিজিটাল, ওয়েভমেকার ও এম বি এ বাংলাদেশ, ও এন্ড জেড সলিউশনস, অক্টোপি, ম্যাডমেন ডিজিটাল, বিটপি, ম্যাগনিটো, হাভাস বাংলাদেশ, অভলিয়া ডিজিটাল, এনালাইজেন, ইনপেস ও এস্কিমি বাংলাদেশ।

শুক্রবার (৪ মার্চ) টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। ফাইনাল ম্যাচে ম্যাডমেন ডিজিটাল ও অভলিয়া ডিজিটাল একে ওপরের মুখোমুখি হয়। টসে জয় লাভ করে অভলিয়া প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪৭ রান সংগ্রহ করে। দলের পক্ষে তালহা সর্বোচ্চ ৬২ রান সংগ্রহ করেন।

জবাবে ব্যাট করতে নেমে ম্যাডমেন ডিজিটাল ৬ উইকেট হারিয়ে ৯১ রান করতে সক্ষম হয়। অভলিয়া ডিজিটালের তালহা ফাইনাল ম্যাচের ম্যান অফ দা ম্যাচ ও ম্যান অফ দা টুর্নামেন্টের সুনাম অর্জন করেন।  

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যশূয়া প্রত্যয় অধিকারী (রিজিওনাল ম্যানেজার, এস্কিমি সাউথ এশিয়া), সৈয়দ হাসনাইন আহমেদ (ফিনান্স ডিরেক্টর, এশিয়া), সাইদুর রহমান সাগর (কান্ট্রি ম্যানেজার, বাংলাদেশ), সিদ্ধার্থ শংকর রায় (অপারেশন্স হেড, এস্কিমি এশিয়া), আয়ুব শাহরিয়ার (পাবলিশার হেড, বাংলাদেশ), হাসনাইন শাহরিয়ার(প্রোডাক্ট ওনার), প্রমুখ।

টুর্নামেন্টটি পরিচালনায় সার্বিক দায়িত্ব ও তত্ত্বাবধানে ছিলেন তানভীর হাশেম ভূঁইয়া (বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, বাংলাদেশ), তাহমিদ ইসলাম (এইচ.আর ম্যানেজার, এশিয়া), নাফি উল করিম (টেক লিড) ও তাঁদের সহযোগী দল।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, ৬ মার্চ, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।