ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

ডেস্ক

‘এমন হেল্পডেস্ক না থাকাই ভালো’, বলেই ডিসি অফিসে ভাঙচুর

ঠাকুরগাঁও: কাঙিক্ষত সেবা না পেয়ে ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক অফিসের হেল্পডেস্ক ভাঙচুর করেছে সুশান্ত কুমার দাস (৬৫) নামের এক বৃদ্ধ।

আইনি সহায়তা দিতে ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসী সহায়তা ডেস্ক চালু

ব্রাহ্মণবাড়িয়া: প্রবাসীদের নিরাপত্তা ও আইনি সহায়তা দিতে ব্রাহ্মণবাড়িয়ায় প্রবাসী সহায়তা ডেস্ক উদ্বোধন করা হয়েছে।  বুধবার (১৪

আধুনিক যাত্রীসেবায় আখাউড়া স্থলবন্দরে হেল্পডেস্ক স্থাপন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর থেকে যাত্রীদের ভ্রমণ কর বাবদ সরকার বিপুল অংকের রাজস্ব পেলেও কাঙ্ক্ষিত

সোমবার বন্ধ রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট

ঢাকা: আজ সোমবার (২১ আগস্ট)। ছুটির দিন না হলেও রাজধানীর বেশ কয়েকটি এলাকার মার্কেট ও দোকানপাটের কর্মীদের আজ সাপ্তাহিক ছুটি। যে কারণে

বুধবার রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

জরুরি প্রয়োজনে আমাদের প্রতিদিন কোথাও না কোথাও যেতে হয়। কিন্তু যাওয়ার আগে জেনে নেওয়া উচিৎ কোন কোন এলাকা কবে মার্কেট-দোকানপাট বন্ধ

রোববার বন্ধ রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট

বিভিন্ন কাজে আমরা প্রতিদিন নানা দিকে যাই। ঢাকায় একেক দিন একেক এলাকার মার্কেট-দোকানপাট বন্ধ থাকে। আসুন, জেনে নিই রোববার (২ জুলাই)

বুধবার রাজধানীতে যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (২১ জুন)

রাজধানীতে বুধবার যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (১৪ জুন)

রাজধানীতে বুধবার যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (৭ জুন)

বাজেট হেল্প ডেস্ক ২০২৩ উদ্বোধন করলেন স্পিকার

ঢাকা: জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, সংসদ সদস্যদের বাজেট সম্পর্কিত বিভিন্ন জিজ্ঞাসার উত্তর তথ্য-উপাত্তের

রাজধানীতে বুধবার যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (৩১ মে)

বুধবার রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (২৪ মে)

বুধবার রাজধানীর যেসব মার্কেট-দোকানপাট বন্ধ

আমাদের প্রতিদিন জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হয়। আসুন জেনে নেই রাজধানীর কোনো কোনো এলাকার দোকানপাট ও মার্কেট আজ বুধবার (১৭ মে)

লাখ টাকা বেতনে ইরিতে চাকরি

আন্তর্জাতিক ধান গবেষণা ইনস্টিটিউট (ইরি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি বাংলাদেশের চলমান প্রজেক্টে লোকবল নিয়োগ দেবে।

বুধবার রাজধানীর যেসব মার্কেট বন্ধ

ঢাকা: জরুরি প্রয়োজনে আমাদের প্রতিদিন কোথাও না কোথাও যেতে হয়। কিন্তু যাওয়ার আগে জেনে নেওয়া উচিৎ কোন কোন এলাকা কবে বন্ধ থাকে। আসুন